আজ: বুধবার, ২২ মে ২০২৪ইং, ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১২ই জিলকদ, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

০২ জানুয়ারী ২০২৪, মঙ্গলবার |

kidarkar

নববর্ষে যাত্রা শুরু আরএস কনফিডেন্স হোল্ডিংসের

নিজের প্রতিবেদক: বর্তমানে দেশের জনসংখ্যা অনুযায়ী আবাসন খাত অনেক সম্ভাবনাময় একটি শিল্প। এই শিল্পকে এগিয়ে নিতে এবং গ্রাহকদের আস্থার সাথে তাদের বিনিয়োগ ও বাসস্থান নিশ্চিত করতে রিয়েল এস্টেট সেক্টরে যুক্ত হলো আরএস কনফিডেন্স হোল্ডিংস লি. (RS Confidence Holdings Ltd.)।

ইংরেজি নববর্ষের প্রথম দিনে প্রতিষ্ঠানটির রাজধানীর মিরপুর ডি.ও.এইচ.এস কর্পোরেট অফিসে শুরু হয়ে গেল তাদের আনুষ্ঠানিক পথচলা। প্রতিষ্ঠানটির চেয়ারম্যান হাবিব উল্লাহ দীর্ঘ ১৫ বছরের বেশি সময় ধরেই রিয়েল এস্টেট ও আবাসন ব্যবসায় দেশের শীর্ষ স্থানীয় কোম্পানি গুলোতে ঊর্ধ্বতন কর্মকর্তা হিসেবে কর্মরত ছিলেন। প্রতিষ্ঠানের ম্যানেজিং ডাইরেক্টর আজমাইন রাফি একজন মেধাবী এবং তরুণ উদ্যোক্তা। এছাড়াও প্রতিষ্ঠানের পরিচালনা পর্ষদে রয়েছেন সফটওয়্যার ইঞ্জিনিয়ার ইমামুল হক। সেই সাথে প্রতিষ্ঠানটিতে রয়েছেন দেশ সেরা আর্কিটেক্ট ও ইঞ্জিনিয়ারসহ সম্পূর্ণ পেশাদারী মনোভাব ও অভিজ্ঞতা সম্পন্ন একঝাঁক দক্ষতা সম্পন্ন কর্মকর্তা ও কর্মচারী।

নববর্ষ উদযাপন ও আনুষ্ঠানিক পথচলা শুরু অনুষ্ঠানে প্রতিষ্ঠানের চেয়ারম্যান হাবিব উল্লাহ জানান,
গ্রাহকদের স্বপ্ন পূরণে বিভিন্ন হয়রানি ও ভোগান্তি থেকে মুক্তি দিতে এবং রিয়েল এস্টেট সেক্টরে গ্রাহকদের আস্থা ফিরিয়ে আনতে তারা প্রতিজ্ঞাবদ্ধ। নিজেদের অভিজ্ঞতা ও দক্ষতাকে কাজে লাগিয়ে গ্রাহকদের পূর্ণ সন্তুষ্টি এবং চাহিদা অনুযায়ী আধুনিক ডিজাইন ও নির্মাণ শৈলী দ্বারা যাথাসময়ে তাদের কাঙ্খিত ফ্ল্যাট বুঝিয়ে দেওয়াই প্রতিষ্ঠানটির মূল লক্ষ্য।

অনুষ্ঠানে তিনি আরও বলেন, বর্তমানে রিয়েল এস্টেট সেক্টরে এবং আবাসন খাতে কিছু অসাধু কোম্পানির কারণে এই খাতকে হুমকির মুখে ফেলে দিয়েছে। এই ধরনের ঘটনায় গ্রাহকরা ফ্ল্যাট ও প্লটে বিনিয়োগ করতে প্রতারিত হওয়ার আশঙ্কায় থাকে। গ্রাহকদের সেই আশঙ্কা দূর করে তাদের আস্থা অর্জনের পাশাপাশি আবাসন খাতের হারানো সেই জৌলুস ফিরে আনতে কাজ করছে আরএস কনফিডেন্স হোল্ডিংস লি.।

অনুষ্ঠানে প্রতিষ্ঠানের ম্যানেজিং ডাইরেক্টর আজমাইন রাফি বলেন, বর্তমানে কনস্ট্রাকশন মেটেরিয়ালের দাম বেড়ে যাওয়ায় অধিকাংশ কোম্পানি অতি মুনাফার আশায় কম দামি ও নিম্নমানের কনস্ট্রাকশন মেটেরিয়াল ব্যবহার করে। এবং কাজের গুনগত মান ঠিক না রেখেই ফ্ল্যাট বুঝিয়ে দিতে চায়। তাতে করে একজন গ্রাহক নিজের ফ্ল্যাটটি দীর্ঘ প্রতিক্ষার পর বুঝে পেলেও ফ্ল্যাটে উঠার পর থেকে আবার ভোগান্তি শুরু হয়। গ্রাহকদের মাঝে এ ধরনের সমস্যা গুলোর ওয়ান স্টপ সমাধান দিতে
কাজ করছে আরএস কনফিডেন্স হোল্ডিংস লি.।

প্রতিষ্ঠানটির ডাইরেক্টর ইমামুল হক বলেন, আরএস কনফিডেন্স হোল্ডিংস লি. আনুষ্ঠানিক ভাবে পথচলা শুরুর পূর্বেই বসুন্ধরা আবাসিক এলাকায় ইতোমধ্যেই একটি প্রজেক্ট হ্যান্ডওভার করেছে।

বর্তমানে গ্রাহকদের সর্বোচ্চ নাগরিক সুযোগ সুবিধা ও রাজউক ফার এর কথা মাথায় রেখে আপাতত বসুন্ধরা আবাসিক এলাকায় প্রজেক্ট নিয়ে কাজ করছে প্রতিষ্ঠানটি। তবে ভবিষ্যতে গ্রাহকদের চাহিদার কথা মাথায় রেখে সমগ্র ঢাকা সহ দেশের বিভিন্ন জেলা এবং বিভাগীয় শহরেও প্রজেক্ট করার পরিকল্পনা আছে কোম্পানিটির।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.