আজ: সোমবার, ২৯ এপ্রিল ২০২৪ইং, ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

০৪ জানুয়ারী ২০২৪, বৃহস্পতিবার |

kidarkar

এক্সিম ব্যাংকের নতুন সেবাপণ্য ‘এক্সিম স্কলারস’ উদ্বোধন

নিজের প্রতিবেদক: উচ্চ শিক্ষার্থে বিদেশ গমনে ইচ্ছুক শিক্ষার্থী ও পেশাজীবীদের প্রয়োজনীয় আর্থিক সুবিধা দিতে এক্সিম স্কলারস নামে নতুন একটি বিনিয়োগ সেবাপণ্য চালু করেছে এক্সিম ব্যাংক।

বৃহস্পতিবার এক্সিম ব্যাংকের প্রধান কার্যালয়ে আয়োজিত এক অনুষ্ঠানে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোহাম্মদ ফিরোজ হোসেন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নতুন এই সেবাপণ্যটির উদ্বোধন করেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ও প্রডাক্ট ডেভেলপমেন্ট কমিটির চেয়ারম্যান মো. হুমায়ূন কবির ।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক শাহ্ মো. আব্দুল বারী, উপব্যবস্থাপনা পরিচালক মোহা. জসিম উদ্দিন ভূঞা ও মাকসুদা খানমসহ ব্যাংকের প্রধান কার্যালয়ের বিভাগীয় প্রধানরা।

এ সময় এক্সিম ব্যাংকের সকল শাখা ব্যবস্থাপকরা ভার্চুয়াল মাধ্যমে সংযুক্ত ছিলেন।

অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে মোহাম্মদ ফিরোজ হোসেন বলেন, এক্সিম ব্যাংক সবসময় গ্রাহকের চাহিদাকে সর্বাধিক গুরুত্ব দিয়ে থাকে। তারই অংশ হিসেবে আজ আমরা এক্সিম স্কলারস নামে এই সেবাপণ্য চালু করেছি। সময় উপযোগী এই আর্থিক সেবাপণ্যটির মাধ্যমে উচ্চ শিক্ষার্থে বিদেশ গমনে ইচ্ছুক শিক্ষার্থী ও পেশাজীবীরা উপকৃত হবেন বলে তিনি আশা প্রকাশ করেন।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.