আজ: বৃহস্পতিবার, ০২ মে ২০২৪ইং, ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২১শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

১১ জানুয়ারী ২০২৪, বৃহস্পতিবার |

kidarkar

এমটিবি ও পাইওনিয়ার ইন্স্যুরেন্সের মধ্যে চুক্তি

নিজস্ব প্রতিবেদক: পাইওনিয়ার ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড ও মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক পিএলসি (এমটিবি) সম্প্রতি ব্যাংকাস্যুরেন্স চুক্তি স্বাক্ষর করেছে। বাংলাদেশের জনগণকে সমন্বিত আর্থিক সেবা প্রদানের লক্ষ্য নিয়ে প্রতিষ্ঠান দুটি এই ব্যাংকাস্যুরেন্স চুক্তিটি স্বাক্ষর করেছে।

এখানে উল্লেখ করা দরকার যে, ব্যাংকাস্যুরেন্স হল ব্যাংক এবং বীমা কোম্পানির মধ্যে একটি অংশীদারিত্ব যেখানে ব্যাংক তার বিতরণ চ্যানেলের মাধ্যমে বীমা পণ্য গ্রাহকদের কাছে পৌঁছে দিবে।

এমটিবি’র প্রধান কার্যালয়ে চুক্তিতে স্বাক্ষর করেন এমটিবি’র ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী সৈয়দ মাহবুবুর রহমান ও পাইওনিয়ার ইনস্যুরেন্সের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ শাহরিয়ার আহসান। এই চুক্তিটি বীমা সম্পর্কে সচেতনতা সৃষ্টিতে এবং দেশবাসীর সামগ্রিক অর্থনৈতিক উন্নয়ন ও ঝুঁকি কমাতে ইতিবাচক ভূমিকা রাখবে।

সৌহার্দ্যপূর্ণ এ চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন পাইওনিয়ার ইন্স্যুরেন্সের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর এন্ড কোম্পানি সেক্রেটারি, এস এম মিজানুর রহমান, ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর হেড অব আন্ডাররাইটিং, বিসি এন্ড এমআইএস, এস এম জসীম উদ্দিন ও এসিস্ট্যান্ট ম্যানেজিং ডিরেক্টর হেড অব এইচআর এন্ড এডমিন, হাবিবুর রহমান চৌধুরী এবং এমটিবি’র পক্ষ থেকে উপস্থিত ছিলেন অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ও গ্রুপ চীফ রিস্ক অফিসার, চৌধুরী আখতার আসিফ, অতিরিক্ত-ব্যবস্থাপনা পরিচালক ও সিবিও, মোঃ খালিদ মাহমুদ খান, উপ-ব্যবস্থাপনা পরিচালক ও হেড অব রিটেইল ব্যাংকিং, মোঃ শাফকাত হোসেন, উপ-ব্যবস্থাপনা পরিচালক ও হেড অব আইসিসি, গৌতম প্রসাদ দাস ও উপ-ব্যবস্থাপনা পরিচালক ও হেড অব ক্রেডিট রিস্ক ম্যানেজমেন্ট, উসমান রাশেদ মুয়ীন।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.