আজ: শনিবার, ১৮ মে ২০২৪ইং, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ৮ই জিলকদ, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

১৫ জানুয়ারী ২০২৪, সোমবার |

kidarkar

জাপানের আসল পণ্য নিয়ে সনি-স্মার্ট’র শোরুম এখন শ্যামলীতে

নিজস্ব প্রতিবেদক:  রাজধানী ঢাকার কল্যাণপুর, আদাবর ও মোহাম্মদপুর এলাকার বাসিন্দাদের জন্য সুখবর। শ্যামলীতে চালু হল সনি-স্মার্ট’র শোরুম। এখন থেকে এই শোরুমেই মিলছে জাপানের বিশ্বখ্যাত ব্র্যান্ড সনি’র জেনুইন ইলেকট্রনিক্স পণ্য ও সংশ্লিষ্ট পরিষেবা। বাংলাদেশে জাপানের সনি’র প্রাতিষ্ঠানিক পরিবেশক স্মার্ট টেকনোলজিস্ (বিডি) লিঃ, দেশের ইলেকট্রনিক্স অঙ্গনে সনি-স্মার্ট নামে পরিচিত।

রোববার (১৪ জানুয়ারি, ২০২৪) দুপুরে — ২৭/১/বি, শ্যামলী, মিরপুর রোড, ঢাকা — ঠিকানার নীচ তলায় স্থাপিত সনি-স্মার্টের নিজস্ব এই শোরুমটি ফিতা ও কেক কেটে শুভ উদ্বোধন করেন স্মার্ট টেকনোলজিস্ (বিডি) লিঃ-এর ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ জহিরুল ইসলাম। এসময় অন্যান্যের মধ্যে সনি ইন্টারন্যাশনাল লি.-এর বাংলাদেশ শাখার প্রধান রিকি লুকাস, সনি-স্মার্ট পরিচালক মো. তানভীর হোসেন, জেনারেল ম্যানেজার ও হেড অব সেলস সারোয়ার জাহান চৌধুরী, ডেপুটি জেনারেল ম্যানেজার আজাদ রহমান, অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার মো. জুবাঈর হোসেনসহ স্থানীয় বিশিষ্ট ব্যক্তিবর্গ ও গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

নতুন বছরের শুরুতে শ্যামলীতে শোরুম উদ্বোধন উপলক্ষ্যে অসংখ্য নিশ্চিত উপহার নিয়ে হাজির হয়েছে সনি-স্মার্ট। শ্যামলীর সনি-স্মার্ট শোরুম থেকে ২১ জানুয়ারি পর্যন্ত কেনাকাটা করলে ক্রেতাদের জন্য থাকছে ‘স্পিন এন্ড উইন’ অফার। এর মাধ্যমে গ্রাহকেরা পাবেন মালদ্বীপ ভ্রমনের টিকিট, ১০০% ক্যাশব্যাক, পাঁচ তারকা হোটেল ইন্টারকন্টিনেন্টাল ঢাকায় স্টেকেশন সুবিধাসহ অসংখ্য পুরষ্কারের মধ্যে যেকোনো একটি জেতার নিশ্চিত সুযোগ। এছাড়াও ইংরেজি নববর্ষ উপলক্ষ্যে জাপানের বিশ্বখ্যাত সনি-ব্রাভিয়া এক্সআর লেটেস্ট ‘এল’ সিরিজ গুগল টিভি, জাপানের আরেক বিশ্বখ্যাত ব্র্যান্ড শার্পের রেফ্রিজারেটর, ফ্রিজ এবং স্মার্ট এলইডি টিভি, ফ্রিজ ও ডিপ-ফ্রিজ, এয়ার কন্ডিশনসহ সনি-স্মার্ট-এর সকল পণ্য আকর্ষণীয় মূল্যে কেনার চলমান সুবিধা তো থাকছেই।

শোরুমের উদ্বোধনী অনুষ্ঠানে জানানো হয়, জেনুইন মূল্যে জেনুইন পণ্য এবং সেবা প্রদানের লক্ষ্যে দেশের ইলেকট্রনিক্স বাজারে দৃঢ় প্রত্যয়ে ব্যবসা সম্প্রসারণ করে যাচ্ছে সনি-স্মার্ট। শ্যামলীর শোরুমটি সনি-স্মার্টের ২১তম শোরুম। দ্রুত সময়ের মধ্যে এই সংখ্যা অর্ধশতকের মাইলফলক পেরুবে বলেও জানান সনি-স্মার্ট কর্মকর্তারা।

শ্যামলী শোরুমের উদ্বোধনী অনুষ্ঠানে স্মার্ট টেকনোলজিস্ (বিডি) লিঃ-এর ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ জহিরুল ইসলাম বলেন, “দেশের ইলেকট্রনিক্স পণ্যের বাজারে হেলির ধূমকেতুর মতো এসেছি আমরা। সনি-স্মার্ট বাজারে আসার পর আমরা গ্রাহকদের পক্ষ থেকে ব্যাপক সাড়া পাচ্ছি। অল্প সময়ের ব্যবধানে আমরা সারা দেশে কাস্টমার নেটওয়ার্ক গড়ে তুলেছি। ২০২৪ সালের মধ্যে আমাদের শোরুম সংখ্যা ৫০-এ উন্নীত করতে কাজ চলছে।”

এসময় তিনি আরও বলেন, “সুদৃঢ় ব্যবসায়িক নীতি মেনে আসল পণ্যের সাথে সঠিক মূল্যে প্রকৃত সেবার নিশ্চয়তা দিচ্ছি আমরা। আর এ কারণেই জাপানের বহুজাতিক প্রযুক্তি পণ্য উৎপাদনকারী প্রতিষ্ঠান সনি’র ইলেকট্রনিক্স পণ্য এবং সংশ্লিষ্ট অন্যান্য পরিষেবা বাজারজাত করে ইতোমধ্যে গ্রাহকের হৃদয়ে জায়গা করে নিয়েছে সনি-স্মার্ট।”

সনি ব্র্যান্ড লাভারদের বিভিন্ন অননুমোদিত উৎস থেকে নকল কিংবা রিফারবিশড পণ্য ক্রয় না করে, সর্বদা জেনুইন প্রোডাক্ট, জেনুইন প্রাইস, জেনুইন সার্ভিস, সাথে জেনুইন কেয়ার আর জেনুইন প্যাশন-এর সঙ্গে সেবা পেতে, সনি-স্মার্ট শোরুম থেকে পণ্য ক্রয়ের আহ্বান জানান তিনি।

উল্লেখ্য, দেশে আইসিটি পণ্য বাজারজাতকারী শীর্ষ প্রতিষ্ঠান স্মার্ট টেকনোলজিস্ (বিডি) লিঃ। বিশ্বের প্রায় ৮৫টি ব্র্যান্ডের আইসিটি পণ্য বাজারজাত করছে প্রতিষ্ঠানটি। একইসঙ্গে বাংলাদেশের বাজারে জাপানের বহুজাতিক শিল্পগোষ্ঠী সনি কর্পোরেশনের ইলেকট্রনিক্স পণ্য ও সংশ্লিষ্ট অন্যান্য পরিষেবা বিক্রি করতে প্রাতিষ্ঠানিক পরিবেশক হিসেবে চুক্তিবদ্ধ রয়েছে স্মার্ট টেকনোলজিস্ (বিডি) লিঃ।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.