আজ: মঙ্গলবার, ১৪ মে ২০২৪ইং, ৩১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৫ই জিলকদ, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

২০ জানুয়ারী ২০২৪, শনিবার |

kidarkar

এজেন্টদের জন্য অত্যাধুনিক ইনস্যুরেন্স সেলস অ্যাপ চালু করল মেটলাইফ

নিজস্ব প্রতিবেদক: গ্রাহকদের বীমা ক্রয়ের অভিজ্ঞতা সহজ করে তোলা এবং উন্নত গ্রাহকসেবা প্রদানে এজেন্টদের সক্ষমতা বৃদ্ধিতে এজেন্টদের জন্য সম্প্রতি ‘মাইলাইফ’ মোবাইল সেলস অ্যাপ চালু করেছে মেটলাইফ বাংলাদেশ। এর মাধ্যমে দেশে প্রথমবারের মতো বীমা এজেন্ট-কেন্দ্রিক অ্যাপ চালু হলো। এই অ্যাপটি ব্যবহার করতে পারবেন মেটলাইফ বাংলাদেশের এজেন্টরা।

সম্প্রতি, রাজধানী ঢাকায় একটি অনুষ্ঠানের মাধ্যমে মাইলাইফ অ্যাপটি উন্মোচিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষের (আইডিআরএ) চেয়ারম্যান মোহাম্মদ জয়নুল বারী। মেটলাইফ বাংলাদেশের মূখ্য নির্বাহী কর্মকর্তা আলা আহমদ; প্রতিষ্ঠানটির অ্যাডিশনাল ম্যানেজিং ডিরেক্টর জাফর সাদেক চৌধুরী; সহ অ্যাপের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থতি ছিলেন প্রতিষ্ঠানটির ঊর্ধ্বতন অন্যান্য কর্মকর্তা এবং ব্রাঞ্চ ম্যানেজারবৃন্দ।

অত্যাধুনিক প্রযুক্তির মাধ্যমে মাইলাইফ অ্যাপটি এজেন্টদের আরও বেশি মানুষের কাছে বীমা সেবা পৌঁছে দিতে সহায়তা করবে। এ অ্যাপটিতে রয়েছে গ্রাহকদের প্রয়োজন অনুযায়ী বীমা পলিসি দেয়া এবং বিক্রয়োত্তর সেবা প্রদানের ব্যবস্থা। নতুন এবং বিদ্যমান সব গ্রাহককে দ্রæত ও সহজে সেবা প্রদানের একটি নতুন যুগের সূচনা করেছে মাইলাইফ অ্যাপ।

এ নিয়ে মেটলাইফ বাংলাদেশের মুখ্য নির্বাহী কর্মকর্তা আলা আহমদ বলেন, “আমাদের এজেন্টদের সার্বিক উন্নয়নে আমরা আমাদের বিনিয়োগ অব্যাহত রেখেছি এবং মাইলাইফ মোবাইল অ্যাপটি এর প্রতিফলন। এই অ্যাপের মাধ্যমে আমাদের এজেন্টরা গ্রাহকদের আরও দক্ষতা ও স্বচ্ছতার সাথে মেটলাইফের বীমা সেবা প্রদান করতে পারবেন। দেশের বীমাখাতের গ্রাহকদের আস্থা বৃদ্ধিতে অ্যাপটি উল্লেখযোগ্য ভূমিকা রাখবে বলে আমি আশাবাদী।”

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.