আজ: শনিবার, ০৪ মে ২০২৪ইং, ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৩শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

২২ জানুয়ারী ২০২৪, সোমবার |

kidarkar

এক বছর মেয়াদী চুক্তিতে স্বাক্ষর করেছে মটুল বাংলাদেশ ও পাঠাও

নিজের প্রতিবেদক: দেশের রাইড-শেয়ারিং পরিষেবাকে আরও সহজতর ও নির্ভরযোগ্য করতে চুক্তি স্বাক্ষর করেছে বিখ্যাত লুব্রিকেন্ট সরবরাহকারী প্রতিষ্ঠান মটুল বাংলাদেশ ও শীর্ষস্থানীয় রাইড-শেয়ারিং পরিষেবা পাঠাও লিমিটেড। রাইডার ও যাত্রী উভয়ের নিরাপত্তা নিশ্চিতে এই চুক্তিটি দুটি প্রতিষ্ঠানের মাঝে একটি দৃষ্টান্ত স্থাপন করেছে।

মোটরসাইকেল ও গাড়ির জন্য যেসব পাঠাও রাইডাররা মটুল লুব্রিকেন্টের উপর আস্থা রাখে, তাদের জন্য এই চুক্তিটি বিশেষ সুবিধা নিশ্চিত করবে। এক বছর মেয়াদী এই চুক্তিটি মটুল এবং পাঠাও উভয় প্রতিষ্ঠানের জন্য গুরুত্ব বহন করে।

এই চুক্তির আওতায় পাঠাও রাইডারদের যানবাহনের উন্নত কর্মক্ষমতা এবং সুরক্ষা নিশ্চিত করবে উচ্চ মানের লুব্রিকেন্ট সরবরাহকারী প্রতিষ্ঠান মটুল বাংলাদেশ। মটুল পণ্যগুলো ব্যবহারে পাঠাও রাইডাররা এখন তাদের রাইডিং অভিজ্ঞতাকে বৃদ্ধির পাশাপাশি ইঞ্জিন রক্ষণাবেক্ষণে বিশেষ সুবিধা উপভোগ করতে পারবে।

মটুল বাংলাদেশের সিইও এসকে. নূর-উল-আলম বলেন, “আমরা পাঠাও-এর সাথে এই অংশীদারিত্বে যোগদান করতে পেরে আনন্দিত। শীর্ষস্থানীয় লুব্রিকেন্ট সরবরাহকারী প্রতিষ্ঠান হিসেবে মটুল সকলের কাছে সমাদৃত। এই চুক্তির ফলে পাঠাও-এর রাইডাররা আমাদের লুব্রিকেন্টের দক্ষতা সম্পর্কে আরও জানতে ও বুঝতে পারবেন।”

এই সহযোগিতার বিষয়ে উৎসাহ প্রকাশ করে ফাহিম আহমেদ, পাঠাও-এর ম্যানেজিং ডিরেক্টর ও সিইও বলেন, “মটুলের সাথে এই অংশীদারিত্বের লক্ষ্য আমাদের রাইডারদের সর্বোচ্চ সুবিধার আওতায় নিয়ে আসা। পাঠাও সবসময় রাইডারদের সুযোগ সুবিধার প্রতি সজাগ দৃষ্টি রাখে এবং সেরা সল্যুশন দেওয়ার চেষ্টা করে। এছাড়াও, মটুল লুব্রিকেন্ট ব্যবহার করে আমাদের রাইডাররা যানবাহন রক্ষণাবেক্ষণে সুনিশ্চিত থাকবে বলে আমরা আশাবাদী।”

মটুল বাংলাদেশ-এর সিইও এস.কে. নূর-উল-আলম, হেড অব মার্কেটিং মোহাম্মদ ফাহিম হোসেন, পাঠাও বাংলাদেশ-এর মার্কেটিং বিভাগের ভাইস প্রেসিডেন্ট আবরার হাসনাইন, সিনিয়র পিআর বিশেষজ্ঞ মোঃ ফয়েজ, ব্র্যান্ড পার্টনারশিপ-এর সিনিয়র এক্সিকিউটিভ মিনহাজুল হাসান-সহ প্রমুখ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.