আজ: রবিবার, ০৩ মার্চ ২০২৪ইং, ১৯শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২১শে শাবান, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

২৩ জানুয়ারী ২০২৪, মঙ্গলবার |

kidarkar

বাণিজ্য প্রতিমন্ত্রী-এর সাথে আইসিএসবি প্রতিনিধি দলের সৌজন্য সাক্ষাৎ

নিজস্ব প্রতিবেদক: গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় বাণিজ্য প্রতিমন্ত্রী আহসানুল ইসলাম (টিটু), এমপি-এর সাথে ইনস্টিটিউট অব চার্টার্ড সেক্রেটারীজ অব বাংলাদেশ (আইসিএসবি)এর প্রেসিডেন্ট জনাব মোহাম্মদ আসাদ উল্লাহ এফসিএস এর নেতৃত্বে আইসিএসবি-এর প্রতিনিধি দল ২৩ জানুয়ারি ২০২৪ তারিখে সৌজন্য সাক্ষাৎ করেন।

কাউন্সিলের পক্ষ থেকে ইনস্টিটিউটের প্রেসিডেন্ট মাননীয় প্রতিমন্ত্রী মহোদয়কে বাণিজ্য মন্ত্রণালয়ের দায়িত্ব নেয়ার জন্য অভিনন্দন জানান এবং মাননীয় প্রতিমন্ত্রী মহোদয়কে আইসিএসবির কাউন্সিল সদস্যদের সাথে পরিচয় করিয়ে দেন। তিনি সদস্যদের পেশাগত উন্নয়নের জন্য আইসিএসবির বিভিন্ন কর্মকাণ্ড সম্পর্কে মাননীয় প্রতিমন্ত্রী মহোদয়কে অবগত করেন এবং তার পাশাপাশি ইনস্টিটিউটের ভবিষ্যত পরিকল্পনাসমূহও তুলে ধরেন।

আইসিএসবি-এর প্রেসিডেন্ট কোম্পানি আইন হালনাগাদ করার বিষয়ে বাণিজ্য মন্ত্রণালয়ের গৃহীত উদ্যোগের বিষয়ে আলোচনা করেন। আইসিএসবি-এর প্রেসিডেন্ট ইনস্টিটিউটের জন্য ঢাকা শহরে একটি জমির প্রয়োজনীয়তার কথা বলেন এবং আইসিএসবি-এর জন্য একটি জমি বরাদ্দ করার প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়ার অনুরোধ করেন। বাণিজ্য প্রতিমন্ত্রী মহোদয় আইসিএসবি-এর প্রতিনিধি দলকে ইনস্টিটিউটের জন্য তার সর্বাত্মক সহায়তার আশ্বাস দেন।

প্রতিনিধি দলের সদস্যগণ মাননীয় প্রতিমন্ত্রী মহোদয়কে তাঁর মূল্যবান সময় দেওয়ার জন্য ধন্যবাদ জানান এবং আশা প্রকাশ করেন যে, তাঁর সহায়তা ও নির্দেশনা ইনস্টিটিউটকে তার লক্ষ্য অর্জনে এগিয়ে যেতে সহায়তা করবে।

উক্ত সভায় জনাব এম নুরুল আলম এফসিএস, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট, জনাব এ.কে.এম. মুশফিকুর রহমান এফসিএস, ভাইস প্রেসিডেন্ট, জনাব মোহাম্মদ আবদুল্লাহ আল মামুন এফসিএস, ট্রেজারার, জনাব অলি কামাল এফসিএস, কাউন্সিল সদস্য, জনাব আবুল ফজল মোহাম্মদ রুবাইয়াত, কাউন্সিল সদস্য, জনাব মোহাম্মদ শফিকুল ইসলাম ভূঁইয়া এফসিএস, কাউন্সিল সদস্য, জনাব মোহাম্মাদ আসাদুর রহমান এফসিএস, জ্যেষ্ঠ ফেলো সদস্য, জনাব মোঃ জাকির হোসেন, সচিব ও প্রধান নির্বাহী কর্মকর্তা এবং জনাব মোঃ শামিবুর রহমান এফসিএস, নির্বাহী পরিচালক (অর্থ ও হিসাব) উপস্থিত ছিলেন।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.