আজ: রবিবার, ০৩ মার্চ ২০২৪ইং, ১৯শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২১শে শাবান, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

০৯ ফেব্রুয়ারী ২০২৪, শুক্রবার |

kidarkar

বিমানযাত্রীদের সেবা দিতে নতুন ডিজাইনের বাস বানাচ্ছে বিআরটিসি

নিজস্ব প্রতিবেদক: নতুন ডিজাইনের বাস বানাতে যাচ্ছে বাংলাদেশ সড়ক পরিবহন করপোরেশন (বিআরটিসি)। এই বাসে একপাশে থাকবে লাগেজ রাখার জায়গা। আর অন্যপাশে থাকবে যাত্রীদের বসার আসন। দেশের অন্যান্য বিমানবন্দর বা বিদেশ থেকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে আসা যাত্রীদের ঢাকা শহরের বিভিন্ন স্থানে পৌঁছে দেওয়ার জন্য এই বাস তৈরি করতে যাচ্ছে রাষ্ট্রীয় এই পরিবহন সংস্থাটি।

সম্প্রতি বিআরটিসির চেয়ারম্যান মো. তাজুল ইসলাম গণমাধ্যমকে বিষয়টি জানিয়েছেন।

তিনি বলেন, বিমানবন্দর থেকে ঢাকার বিভিন্ন প্রান্ত থেকে যাত্রী পরিবহন করতে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের চেয়ারম্যান আমাকে একটি চিঠি পাঠিয়েছেন। চিঠিতে তিনি বলেছেন, আধুনিক পরিবহন ব্যবস্থার মধ্যে দ্রুত বিমানবন্দর থেকে ঢাকার বিভিন্ন স্থানে যাত্রী পরিবহন করার ব্যবস্থা গ্রহণ করতে।

তাজুল ইসলাম বলেন, আমরা বিশেষ ডিজাইনের ৪টি গাড়ি বানাবো। গাড়িগুলোর একপাশে লাগেজ রেখে অন্যপাশে যাত্রীরা বসতে পারবেন। বাসগুলো আধুনিক হবে। গাড়িগুলোর রুট প্রাথমিকভাবে বিমানবন্দরের ভেতর থেকে মেট্রোরেল স্টেশন, গুলিস্থানসহ ২/১টি স্টেশন ধরে আমার এই কানেক্টিং সেবাটা দেবো। বিআরটিসির বাসে করে তারা বিমানবন্দর থেকে সেবাটা পাবে ইউরোপের মতো। এই বাস আগামী ২ মাসের মধ্যে দেখতে পারবেন ইনশাআল্লাহ।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.