আজ: বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪ইং, ২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ৬ই জিলকদ, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

০৯ ফেব্রুয়ারী ২০২৪, শুক্রবার |

kidarkar

বিজয়-সোহানের ব্যাটে সিলেটকে চ্যালেঞ্জ জানাল খুলনা

স্পোর্টস ডেস্ক: এবারের বিপিএলে দলকে সামনে থেকে নেতৃত্ব দিচ্ছেন এমনামুল হক বিজয়। খুলনা টাইগার্সের অধিনায়ক বিজয়ের ব্যাট থেকে নিয়মিতই আসছে বড় ইনিংস। স্ট্রাইক রেট খুব বেশি না হলেও বাকিদের জন্য অধিনায়কের সফলতা বাড়তি প্রেরণা। বিপিএলে দিনের প্রথম ম্যাচে আজ শুক্রবার (৯ ফেব্রুয়ারি) সিলেট স্ট্রাইকার্সের বিপক্ষে আরও একবার হেসেছে খুলনা অধিনায়কের ব্যাট। তাতে ভর দিয়ে ২০ ওভার শেষে চার উইকেটে ১৫৩ রান তোলে খুলনা।

মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে ব্যাটিং বেছে নেয় খুলনা। উদ্বোধনী জুটিটা জমেনি দলটির। দলীয় ১৯ রানে আউট হন ওপেনার এভিন লুইস। ১০ বলে ১২ রান করে সামিত প্যাটেলের বলে আরিফুল হকের ক্যাচে পরিণত হন লুইস। দ্বিতীয় উইকেটে আফিফ হোসেনকে নিয়ে দলের একটা ভিত তৈরি করেন বিজয়। ১৬ বলে ২৪ রানের সম্ভাবনাময় ইনিংস খেলে বেনি হাওয়েলের বলে লেগ বিফোর হন আফিফ। এক রান করে দ্রুতই ফিরে যান মাহমুদুল হাসান জয়। তার উইকেট নেন সানজামুল ইসলাম।

৫৪ রানে তিনি উইকেট হারানো খুলনা ইনিংসে চতুর্থ ও শেষ উইকেটটি হারায় শেষ বলে। তার আগে হাবিবুর রহমান সোহানকে নিয়ে ৯৯ রানের জুটি গড়েন বিজয়। শুরু থেকে শেষ পর্যন্ত অপরাজিত থেকে বিজয় করেন ৫৮ বলে ৬৭ রান। তার ইনিংসটি সাজানো ছিল পাঁচটি চার ও দুই ছক্কায়। শেষ বলে রান আউট হওয়ার আগে ৩০ বলে সমান তিনটি করে চার ও ছক্কায় ৪৩ রান করেন সোহান।

বল হাতে ৪ ওভার বোলিং করে ২২ রান দিয়ে এক উইকেট নেন সামিথ প্যাটেল। ২৭ রান খরচায় বেনি হাওয়েলের শিকার একটি। ১৬ রান দিয়ে একটি নেন সানজামুল ইসলাম।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.