আজ: বুধবার, ০৮ মে ২০২৪ইং, ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

১১ ফেব্রুয়ারী ২০২৪, রবিবার |

kidarkar

পারটেক্স কেবলসের ডিলার কনফারেন্স অনুষ্ঠিত

নিজের প্রতিবেদক: বাংলাদেশের কেবলস শিল্পের অন্যতম প্রধান এবং পারটেক্স স্টার গ্রুপের একটি গুরুত্বপূর্ণ সহপ্রতিষ্ঠান পারটেক্স কেবলস লিমিটেডের পক্ষ থেকে সম্প্রতি ঢাকার রাডিসন ব্লু হোটেলে এক ডিলার কনফারেন্স-এর আয়োজন করা হয়েছে।

উক্ত কনফারেন্সে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পারটেক্স স্টার গ্রুপের ভাইস চেয়ারম্যান এবং পারটেক্স কেবলস লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর জনাব আজিজ আল কায়সার। তিনি ডিলারদেরকে তাদের নিরবিচ্ছিন্ন সহযোগিতা এবং ব্যবসায়ীক অবদানের জন্য অভিনন্দন জানান। কেবলসের গুণগত মান নিশ্চিতকরণের মাধ্যমে ক্রেতাদের আস্থার জায়গা তৈরিতে পারটেক্স কেবলসের ভূমিকার কথা গুরুত্বের সাথে তুলে ধরেন। এছাড়া অর্থনৈতিক ও জাতীয় অবকাঠামোগত উন্নয়নে পারটেক্স কেবলসের বিভিন্ন উদ্যেগের কথা বিশেষভাবে উল্লেখ করেন। তিনি স্থানীয় এবং জাতীয়ভাবে সর্বোচ্চ লক্ষ্যমাত্রা অর্জনকারী ১৮১ জনকে বিভিন্ন প্রতিশ্রুত পুরস্কার বিতরণ করেন।

পারটেক্স স্টার গ্রুপের এক্সিকিউটিভ ডিরেক্টর এবং পারটেক্স কেবলস লিমিটেডের চেয়ারম্যান জনাব আম্মান আল আজিজ সম্মেলনে আগত সম্মানিত ডিলারদেরকে অনুষ্ঠানে যোগদানের জন্য শুভেচ্ছা জানান এবং তাঁর বক্তব্যের মাধ্যমে সম্মানিত ডিলারদের সাথে কোম্পানির ভবিষ্যৎ কর্মপরিকল্পনা, প্রচারমূলক কর্মকান্ড এবং অফারসহ সার্বিক রূপরেখা উপস্থাপন করেন এবং বিভিন্ন বিষয়ে মতবিনিময় করেন। চলমান অর্থনৈতিক অস্তিরতার মাঝে সততা ও উদ্যমের সাথে ব্যবসা পরিচালনা করার জন্য তিনি ডিলারদেরকে উৎসাহিত করেন।

এছাড়াও সম্মেলনে উপস্থিত ছিলেন পারটেক্স স্টার গ্রুপের ডিরেক্টর আমিদ আল আজিজ, পারটেক্স কেবলস লিমিটেডের চীফ অপারেটিং অফিসার এ কে এম আহসানুল হক, গ্রুপ সিএফও মোঃ নুরুজ্জামান চৌধুরী, গ্রুপ এইচ আর হেড জুয়েল রাজোয়ানি মিয়া, গ্রুপ মার্কেটিং হেড এন এইচ এম ফজলে রাব্বি, পারটেক্স কেবলস লিমিটেডের হেড অব ট্রেড সেলস আলমগীর হোসেন সহ অন্যান্য উর্ধত্বন কর্মকর্তাবৃন্দ।

পারটেক্স কেবলস লিমিটেড আয়োজিত ডিলার কনফারেন্সে ২০২৪ এ টপ ন্যাশনাল এচিভারদের সাথে পারটেক্স স্টার গ্রুপের ভাইস চেয়ারম্যান জনাব আজিজ আল কায়সার, পারটেক্স কেবলস লিমিটেডের চেয়ারম্যান ও গ্রুপ এক্সিকিউটিভ ডিরেক্টর আম্মান আল আজিজ, ডিরেক্টর আমিদ আল আজিজ, পারটেক্স কেবলস লিমিটেডের চীফ অপারেটিং অফিসার এ কে এম আহসানুল হক, গ্রুপ সিএফও মোঃ নুরুজ্জামান চৌধুরী, গ্রুপ এইচ আর হেড জুয়েল রাজোয়ানি মিয়া, গ্রুপ মার্কেটিং হেড এন এইচ এম ফজলে রাব্বি, এবং পারটেক্স কেবলস লিমিটেডের হেড অব ট্রেড সেলস আলমগীর হোসেন সহ অন্যান্য উর্ধত্বন কর্মকর্তাবৃন্দ।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.