আজ: বুধবার, ০১ মে ২০২৪ইং, ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

১৫ ফেব্রুয়ারী ২০২৪, বৃহস্পতিবার |

kidarkar

শাহ্জালাল ইসলামী ব্যাংকের ও আইএসইউ এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত

নিজের প্রতিবেদক: শাহ্জালাল ইসলামী ব্যাংক পিএলসি ও ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটি (আইএসইউ) এর মধ্যে ১৫ ফেব্রুয়ারি ২০২৪ইং তারিখে ব্যাংকের কর্পোরেট প্রধান কার্যালয়ে এক চুক্তি স্বাক্ষরিত হয়।

শাহ্জালাল ইসলামী ব্যাংক পিএলসি এর ব্যবস্থাপনা পরিচালক ও সিইও জনাব মোসলেহ উদ্দীন আহমেদ এর উপস্থিতিতে ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক জনাব মিঞা কামরুল হাসান চৌধুরী এবং ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটি (আইএসইউ) এর ভারপ্রাপ্ত ট্রেজারার জনাব এইচ. টি. এম. কাদের নেওয়াজ নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে উক্ত সমঝোতা স্মারকে স্বাক্ষর করেন।

উক্ত চুক্তির ফলে শাহ্জালাল ইসলামী ব্যাংক পিএলসি এর কর্মকর্তাবৃন্দ ও তাদের পরিবারের সদস্যবৃন্দ ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটি (আইএসইউ) থেকে এমবিএ এবং মাস্টার্স প্রোগ্রামে ভর্তির ক্ষেত্রে টিউশন ফি ওয়েভার পাবেন। তাছাড়া শাহ্জালাল ইসলামী ব্যাংক পিএলসি এর কর্মকর্তাবৃন্দের পরিবারের সদস্যগণ ব্যাচেলর প্রোগ্রামে ভর্তির ক্ষেত্রে টিউশন ফি ওয়েভার উপভোগ করতে পারবেন।

উক্ত চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে শাহ্জালাল ইসলামী ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ও সিবিও জনাব আব্দুল আজিজ, উপ-ব্যবস্থাপনা পরিচালক জনাব ইমতিয়াজ ইউ. আহমেদ ও জনাব এম. এম. সাইফুল ইসলাম, ব্যাংকের কোম্পানী সচিব জনাব মোঃ আবুল বাশার, ব্যাংকের মানব সম্পদ বিভাগের এসভিপি জনাব এ. কে. এম. হাসান রহিম, ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটি (আইএসইউ) এর রেজিস্ট্রার জনাব মোঃ ফাইজুল্লাহ কৌশিক, পরিচালক এডমিশন জনাব গিয়াস উদ্দিন-সহ উভয় প্রতিষ্ঠানের উর্ধŸতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.