আজ: মঙ্গলবার, ২১ মে ২০২৪ইং, ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

২২ ফেব্রুয়ারী ২০২৪, বৃহস্পতিবার |

kidarkar

সর্বোচ্চ দরে ৮ কোম্পানির শেয়ার

নিজস্ব প্রতিবেদক: সপ্তাহের শেষ কর্মদিবস বৃহস্পতিবার প্রধান শেয়ারবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) লেনদেনের প্রথম ভাগে বেলা সাড়ে ১১টার মধ্যে বিক্রেতাহীন হয়ে গেছে ৮ কোম্পানির শেয়ার। এতে কোম্পানিগুলোর শেয়ার হল্টেড হয়ে মূল্য স্পর্শ করছে সার্কিট ব্রেকারে। ডিএসই সূত্রে এই তথ্য জানা গেছে।

কোম্পানিগুলো হলো: মনোস্পুল পেপার, পেপার প্রসেসিং, ভিএফএস থ্রেড ডাইং, কুইন সাউথ টেক্সটাইল, মেঘনা পেট, কাট্টলী টেক্সটাইল, প্রাইম টেক্সটাইল এবং হামিদ ফেব্রিকস পিএলসি।

মনোস্পুল পেপার: আগের কর্মদিবস বুধবার মনোস্পুল পেপারের শেয়ারের ক্লোজিং দর ছিল ১৬৬ টাকা ৭০ পয়সা। বৃহস্পতিবার কোম্পানির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১৬৬ টাকা ৭০ পয়সায়। সর্বশেষ কোম্পানির শেয়ার লেনদেন হয়েছে ১৮৩ টাকা ৩০ পয়সায়। এ হিসেবে কোম্পানির শেয়ার দর ১৬ টাকা ৬০ পয়সা বা ৯.৯৬ শতাংশ বেড়েছে।

পেপার প্রসেসিং: বুধবার পেপার প্রসেসিংয়ের শেয়ারের ক্লোজিং দর ছিল ১৪৫ টাকা ৮০ পয়সা। বৃহস্পতিবার কোম্পানির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১৬০ টাকা ৩০ পয়সায়। সর্বশেষ কোম্পানির শেয়ার লেনদেন হয়েছে ১৬০ টাকা ৩০ পয়সায়। কোম্পানির শেয়ার দর ১৪ টাকা ৫০ পয়সা বা ৯.৯৫ শতাংশ বেড়েছে।

ভিএফএস থ্রেড ডাইং: বুধবার ভিএফএস থ্রেড ডাইংয়ের শেয়ারের ক্লোজিং দর ছিল ১৭ টাকায়। বৃহস্পতিবার কোম্পানির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১৭ টাকা ৩০ পয়সায়। সর্বশেষ কোম্পানির শেয়ার লেনদেন হয়েছে ১৮ টাকা ৭০ পযসায়। কোম্পানির শেয়ার দর ১ টাকা ৭০ পয়সা বা ১০ শতাংশ বেড়েছে।

কুইন সাউথ টেক্সটাইল: বুধবার কুইন সাউথ টেক্সটাইলে শেয়ারের ক্লোজিং দর ছিল ১৮ টাকা ১০ পয়সায়। বৃহস্পতিবার কোম্পানির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১৮ টাকা ১০ পয়সায়। সর্বশেষ শেয়ার লেনদেন হয়েছে ১৯ টাকা ৯০ পয়সায়। কোম্পানির শেয়ার দর ১ টাকা ৮০ পয়সা বা ৯.৯৪ শতাংশ বেড়েছে।

মেঘনা পেট: বুধবার মেঘনা পেটের শেয়ারের ক্লোজিং দর ছিল ৩৫ টাকা ৪০ পয়সায়। বৃহস্পতিবার শেয়ার লেনদেন শুরু হয়েছে ৩৫ টাকা ৪০ পয়সায়। সর্বশেষ শেয়ার লেনদেন হয়েছে ৩৮ টাকা ৯০ পয়সায়। শেয়ার দর ৩ টাকা ৫০ পয়সা বা ৯.৮৯ শতাংশ বেড়েছে।

কাট্টলী টেক্সটাইল: বুধবার কাট্টলী টেক্সটাইলের শেয়ারের ক্লোজিং দর ছিল ১৬ টাকা ২০ পয়সা। বৃহস্পতিবার কোম্পানির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১৬ টাকা ২০ পয়সায়। সর্বশেষ কোম্পানির শেয়ার লেনদেন হয়েছে ১৭ টাকা ৮০ পয়সায়। শেয়ার দর ১ টাকা ৬০ পয়সা বা ৯.৮৮ শতাংশ বেড়েছে।

প্রাইম টেক্সটাইল: বুধবার প্রাইম টেক্সটাইলের শেয়ারের ক্লোজিং দর ছিল ২২ টাকা ৪০ পয়সা। বৃহস্পতিবার কোম্পানির শেয়ার লেনদেন শুরু হয়েছে ২২ টাকা ৪০ পয়সায়। সর্বশেষ কোম্পানির শেয়ার লেনদেন হয়েছে ২৪ টাকা ৬০ পয়সায়। শেয়ার দর ২ টাকা ২০ পয়সা বা ৯.৮২ শতাংশ বেড়েছে।

হামিদ ফেব্রিকস: বুধবার হামিদ ফেব্রিকসের শেয়ারের ক্লোজিং দর ছিল ১৬ টাকা ৩০ পয়সা। বৃহস্পতিবার কোম্পানির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১৬ টাকা ৩০ পয়সায়। সর্বশেষ কোম্পানির শেয়ার লেনদেন হয়েছে ১৭ টাকা ৯০ পয়সায়। শেয়ার দর ১ টাকা ৬০ পয়সা বা ৯.৮২ শতাংশ বেড়েছে।

শেয়ারবাজারনিউজ ডটকম/ শি.

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.