আজ: মঙ্গলবার, ২৮ মে ২০২৪ইং, ১৪ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই জিলকদ, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

২৪ ফেব্রুয়ারী ২০২৪, শনিবার |

kidarkar

চাঁদপুরের ফরিদগঞ্জে কৃষকদের মাঝে মার্কেন্টাইল ব্যাংকের ১০টি পাওয়ার টিলার ও সার অনুদান

নিজস্ব প্রতিবেদক: মার্কেন্টাইল ব্যাংক পিএলসি. চাঁদপুরের ফরিদগঞ্জে বিশেষ সিএসআর ফান্ডের আওতায় কৃষকদের মাঝে ১০টি পাওয়ার টিলার ও বিপুল পরিমাণ সার অনুদান দিয়েছে।

গতকাল শুক্রবার (২৩ ফেব্রুয়ারি, ২০২৪) মার্কেন্টাইল ব্যাংক পিএলসির উদ্যোক্তা পরিচালক মোঃ আব্দুল হান্নান প্রধান অতিথি হিসেবে ফরিদগঞ্জের শোল্লা আশেক আলী স্কুল অ্যান্ড কলেজে আয়োজিত অনুষ্ঠানে কৃষক প্রতিনিধিদের কাছে ১০টি পাওয়ার টিলার ও ৩হাজার কৃষকের মাঝে বিপুল পরিমাণ সার বিতরণ করেন।

মার্কেন্টাইল ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোঃ কামরুল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে বক্তব্য দেন মার্কেন্টাইল ব্যাংকের কুমিল্লা-নোয়াখালী রিজিওনাল হেড ফরিদ উদ্দিন আহমেদ ভূঁইয়া, প্রধান কার্যালয়ের কৃষি বিভাগের প্রধান সফরুজ্জামান খান, ব্যাংকের ফরিদগঞ্জ শাখা প্রধান মুরাদ হোসেন চৌধুরী প্রমুখ। এসময় ফরিদগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি মামুনুর রশীদ পাঠান, চাদপুর প্রেস ক্লাবের সাবেক সভাপতি আরটিভি প্রতিনিধি শরীফ চৌধুরী, বীর মুক্তিযোদ্ধা শাহাদাত হোসেন সাবু, বিশিস্ট ব্যাবসায়ী ডা. আজাদ ও কৃষকদের মধ্যে শাহ্ আলম ও সাইফুল ইসলাম।

এসময় স্থানীয় রাজনীতিবিদ, সাংবাদিক নেতৃবৃন্দ, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, জনপ্রতিনিধিসহ ব্যাংকের চাঁদপুর অঞ্চলের বিভিন্ন শাখার প্রধান ও কর্মকর্তা, বিশিষ্ট ব্যবসায়ী, গণ্যমান্য ব্যক্তি ও বিপুল সংখ্যক কৃষক ভাইয়েরা উপস্থিত ছিলেন।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.