আজ: মঙ্গলবার, ২৮ মে ২০২৪ইং, ১৪ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই জিলকদ, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

২৪ ফেব্রুয়ারী ২০২৪, শনিবার |

kidarkar

ইসলামিক ব্যাংকিং সেবা দেবে প্রাইম ব্যাংক

নিজস্ব প্রতিবেদক: সারাদেশে এজেন্ট ব্যাংকিং আউটলেটের মাধ্যমে ইসলামিক ব্যাংকিং সেবা দেবে শীর্ষস্থানীয় আর্থিক সেবাদাতা প্রতিষ্ঠান প্রাইম ব্যাংক।

যার ফলে গ্রাহকরা এখন প্রচলিত ও ইসলামিক উভয় ধরনের ব্যাংকিং পরিষেবা গ্রহণ করতে পারবেন। এই কৌশলগত উদ্যোগের লক্ষ্য হল, যারা ইসলামী বিধি বিধান মেনে চলেন তাদের জন্য ক্রমবর্ধমান শরিয়া-সম্মত আর্থিক সেবার চাহিদা পূরণ করা।

গত ২৮ বছর ধরে পরিচালিত হাসানাহ ইসলামিক ব্যাংকিং’র আওতায় প্রাইম ব্যাংকের ইসলামিক ব্যাংকিং সেবা দেওয়া হচ্ছে, যা অন্তর্ভুক্তিমূলক ও বৈচিত্র্যময় আর্থিক সেবা প্রদানে প্রাইম ব্যাংকের প্রতিশ্রুতির প্রতিফলন। যেসব গ্রাহক আগে থেকেই প্রাইম ব্যাংকের প্রচলিত সেবা গ্রহণ করেন তারা এখন থেকে শরিয়াসম্মত পণ্য ও সেবার ব্যাপক পরিসর থেকেও উপকৃত হতে পারেন।

প্রাইম ব্যাংকের শরীয়াহ বোর্ডের চেয়ারম্যান ড. এম শমসের আলী নতুন এ সেবা চালুর বিষয়ে উচ্ছ্বাস প্রকাশ করে বলেন, ‘প্রাইম ব্যাংক সবসময় হাসানাহ ইসলামিক ব্যাংকিং সেবায় অগ্রাধিকার ভিত্তিতে শরিয়া নীতি মেনে চলে। এজেন্ট ব্যাংকিং আউটলেটের মাধ্যমে ইসলামিক ব্যাংকিং পরিষেবা চালুর মাধ্যমে, আমরা আরও বেশি সংখ্যক গ্রাহকের কাছে নৈতিক ও শরিয়াসম্মত আর্থিক সেবা পৌঁছে দিতে পারবো। এই নতুন সেবা চালুর উদ্যোগটি আমাদের ব্যাংকিং সেবা দেওয়ার প্রতিশ্রুতির ধারাহিক অংশ, যা আমাদের গ্রাহকদের মূল্যবোধের সাথে সম্পর্কিত।’

প্রাইম ব্যাংকের উপ ব্যবস্থাপনা পরিচালক নাজিম এ চৌধুরী নতুন এ সেবার বিষয়ে বলেন, ‘আমরা গ্রাহকদের ক্রমবর্ধমান চাহিদা মেটাতে আর্থিক অন্তর্ভুক্তি ও বৈচিত্র্যমূলক সেবা বাড়ানোর ওপর জোর দিয়ে থাকি। আমাদের এজেন্ট ব্যাংকিং আউটলেটগুলোর মাধ্যমে ইসলামিক ব্যাংকিং সেবা বাড়ানোর উদ্যোগটি মূলত উদ্ভাবনী ও গ্রাহককেন্দ্রিক সমাধানগুলোর মাধ্যমে সবার অন্তর্ভুক্তি নিশ্চিত করার একটি প্রমাণ।’

প্রাইম ব্যাংক, গ্রাহকদের বৈচিত্র্যময় আর্থিক সেবা দেওয়ার লক্ষ্যে বদ্ধপরিকর। ব্যাংকটি ইসলামী ব্যাংকিংয়ের নিয়ম-নীতি ও সর্বোচ্চ মান বজায় রেখে শরিয়া আইন মেনে চলতে প্রতিশ্রুতিবদ্ধ।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.