আজ: সোমবার, ২০ মে ২০২৪ইং, ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

২৭ ফেব্রুয়ারী ২০২৪, মঙ্গলবার |

kidarkar

‘ব্যাংকার্স ওয়েলফেয়ার ক্লাব বাংলাদেশ’ এর প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

নিজস্ব প্রতিবেদক: প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেছে ব্যাংকারদের সংগঠন ‘ব্যাংকার্স ওয়েলফেয়ার ক্লাব বাংলাদেশ’। সম্প্রতি রাজধানীর দিলকুশায় নিজস্ব অফিসে কেক কেটে সংগঠনটির বর্ষপূর্তি উদযাপন করা হয়।

এ উপলক্ষ্যে সংগঠনের সভাপতি ও মার্কেন্টাইল ব্যাংকের সিএফও ড. তাপস চন্দ্র পাল এর সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সাধারণ সম্পাদক লায়ন হামিদুল আলম সখা’র সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য দেন সম্মানিত অতিথি, সংগঠনের উপদেষ্টা ও বাংলাদেশ ব্যাংকের সাবেক নির্বাহী পরিচালক ড. আবুল কালাম আজাদ, কাজী এনায়েত হোসেন ও বাংলাদেশ ব্যাংকের পরিচালক খালেদ মাহবুব মোর্শেদ। অনুষ্ঠানে আরও বক্তব্য দেন সংগঠনের সহ-সভাপতি কুদরত এ হায়াত খান, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আনোয়ারুল ইসলাম খন্দকার, সদস্য মোঃ মুকিতুল কবীর, মোঃ আবদুল হামীদ সোহাগ ও রোজিনা পারভীন।

পবিত্র রমযান উপলক্ষ্যে রোজাদার জনসাধারণের মাঝে ইফতার বিতরণ, বিজয় দিবস উপলক্ষ্যে স্মরণিকা প্রকাশ ও আন্তঃব্যাংক দাবা প্রতিযোগিতা আয়োজন, ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষ্যে জাতীয় প্রেসক্লাবে আলোচনা সভা, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন পালন ও মহান স্বাধীনতা দিবস পালনসহ ‘ব্যাংকার্স ওয়েলফেয়ার ক্লাব বাংলাদেশ’ এর নেয়া বিভিন্ন পদক্ষেপের কথা সংগঠনের নেতৃবৃন্দ তাদের বক্তব্যে তুলে ধরেন। সামনের দিনেও কল্যাণমুখী কর্মকান্ডের মাধ্যমে বাংলাদেশ ব্যাংকসহ ৬১টি ব্যাংকের সাবেক ও বর্তমান কর্মকর্তাদের মধ্যে সৌহার্দ্য ও সম্প্রীতি রক্ষায় এ সংগঠন কাজ করে যাবে বলে আশাবাদ ব্যক্ত করেন সংগঠনের নেতারা।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.