আজ: মঙ্গলবার, ২১ মে ২০২৪ইং, ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

২৭ ফেব্রুয়ারী ২০২৪, মঙ্গলবার |

kidarkar

সিএসইতে এনাআরবি ব্যাংক-এর লেনদেন শুরু

নিজস্ব প্রতিবেদক: আজ সিএসইতে এনআরবি ব্যাংকের লেনদেন শুরু হয়েছে । এ উপলক্ষ্যে চিটাগাং স্টক এক্সচেঞ্জ পিএলসি(সিএসই) তার ঢাকাস্থ অফিসে এক উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করে ।

এতে সিএসইর ব্যবস্থাপনা পরিচালক জনাব এম সাইফুর রহমান মজুমদার, এফসিএ, এফসিএমএ এনআরবি ব্যাংকের সম্মানিত অতিথিবৃন্দকে স্বাগত জানান । স্বাগত বক্তব্যে তিনি বলেন – পুঁজিবাজারে ইতিমধ্যে ৩৪টি ব্যাংক রয়েছে এবং আজ এনআরবি ব্যাংক লিস্টিং-এর মাধ্যমে ৩৫টি ব্যাংক পুঁজিবাজারে লিস্টেড হলো । ব্যাংক সব সময়ই বিনিয়োগকারীদের কাছে একটি আস্থা ও বিশ্বস্ত প্রতিষ্ঠান, আশা করছি এনআরবি ব্যাংকও সেই আস্থা ও বিশস্ততা বজায় রাখার প্রত্যয়ে কাজ করবে । আজকের লেনদেনের মাধ্যমে তাদের শুভ সুচনার পর থেকে সামনের পথচলায় শেয়ারবাজারের গতি বৃদ্ধিতে সবসময় সহায়ক ভূমিকা রাখবে । সফলভাবে লিস্টিং প্রক্রিয়া সম্পন্ন করে পুঁজিবাজারে আসার জন্য তিনি এনআরবি ব্যাংক-এর ব্যবস্থাপনা পর্ষদকে অভিনন্দন জানান ।

এনআরবি ব্যাংকের চেয়ারম্যান জনাব মোহাম্মেদ মাহতাবুর রহমান বলেন – আমরা পুঁজিবাজার এবং এর বিনিয়োগকারীদের আস্থা ও বিশ্বস্ততার যথাযথ প্রতিফলনের জন্য বদ্ধ পরিকর এবং তা আরও উত্তরোত্তর বাড়ানোর জন্য কাজ করবো । আমরা স্টক এক্সচেঞ্জ এবং রেগুলেটর এর সাথে সমন্বিতভাবে কাজ করতে আগ্রহী ।

উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত এনআরবি ব্যাংক-এর ভাইস চেয়ারম্যান জনাব গোলাম কবির, মোহাম্মেদ জামিল ইকবাল, এবং বোর্ড এর অন্যান্য সদস্যবৃন্দ, ব্যবস্থাপনা পরিচালক এন্ড সিইও(সিসি)জনাব মোঃ শাকির আমিন চৌধুরি এবং ডেপুটি ব্যবস্থাপনা পরিচালকবৃন্দ, চিফ ফিনান্সিয়াল অফিসার, সুজন বড়ুয়া, কোম্পানি সেক্রেটারি, জনাব মোঃ রেজাউল করিম। এছাড়া আরো ছিলেন এনআরবি ব্যাংক সিকিরিউটিজ পিএলসি এর চেয়ারম্যান জনাব শাব্বির আহমেদ চৌধুরি, ইউসিবি ইনভেস্টমেন্ট লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক এন্ড সিইও, জনাব তানজিম আলামগির, সিএসইর ডেপুটি জেনারেল মানেজার, জনাব হাসনাইন বারি, শাহজালাল ইকুইটি ম্যানেজমেন্ট লি এর জনাব মোঃ আলামগির হোসেইন , সেটকম এর জনাব স্বদেশ রঞ্জন সাহা, এফসিএ, এফসিএস এবং সিএসই এর অন্যান্য কর্মকর্তাগণ ।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.