আজ: শনিবার, ১৩ এপ্রিল ২০২৪ইং, ৩০শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২রা শাওয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

২৭ ফেব্রুয়ারী ২০২৪, মঙ্গলবার |

kidarkar

বিশিষ্ট ওলামায়ে কেরামদের সাথে মিনিস্টার গ্রুপের মতবিনিময় সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক: সম্প্রতি মিনিস্টার হেডকোয়ার্টারে বিশিষ্ট ওলামায়ে কেরামের সাথে ইসলামি শরীয়াহ্ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। মতবিনিময় সভায় শরীয়াহ্ মোতাবেক কিভাবে ব্যবসা পরিচালনা ও ব্যবসা উন্নয়ন করা যায় সে ব্যাপারে আলোকপাত করা হয়। এছাড়াও আসন্ন পবিত্র মাহে রমজান মাসকে সামনে রেখে ইসলামী শরীয়াহ্ মোতাবেক ব্যবসা পরিচালনার মাধ্যমে ধর্মপ্রাণ মুসল্লিদের হালাল পণ্যে সরবরাহের মাধ্যমে সর্বাত্মক সবা করার বিষয়েও গুরুত্বপূর্ণ আলোচনা হয়। ওলামায়ে কেরামগণ মিনিস্টার-মাইওয়ান গ্রুপকে তাদের কাজের জন্য ধন্যবাদ জ্ঞাপন করেন এবং ভবিষ্যতেও সকল কার্যক্রম শরীয়াহ মোতাবেক পরিচালনা করার জন্য উৎসাহ দেন।

উক্ত মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন মিনিস্টার-মাইওয়ান গ্রুপ এর সম্মানিত চেয়ারম্যান এম এ রাজ্জাক খান রাজ, রমনা থানা জামে মসজিদের খতীব মুফতী মাহবুবুর রহমান কাসেমী, জামিয়া ইমাম আবু হানিফা রহঃ মাদ্রাসার পরিচালক মুফতী আনিসুর রহমান, গুলশান ভোলা জামে মসজিদ এর খতীব মাওলানা সারোয়ার হুসাইন ইয়াকুবী, বারিধারা ডিওএইচএস এর সহকারী ইমাম হাফেজ মাওলানা নুর আহমাদ, তারতিলুল কুরআন ফাউন্ডেশনের চেয়ারম্যান মুফতী আব্দুল্লাহ আল মাহমুদসহ আরও বিশিষ্ট ওলামায়ে কেরাম এবং মিনিস্টার-মাইওয়ান গ্রুপের কর্মকর্তাবৃন্দ।

এই ব্যাপারে জানতে চাইলে মিনিস্টার-মাইওয়ান গ্রুপের চেয়ারম্যান জনাব রাজ্জাক খান রাজ জানান, “২০০২ সালে আমাদের যাত্রার সূচনালগ্ন থেকেই ইসলামি শরীয়াহ মোতাবেক ব্যবসা করে আসছি। ক্রেতাদের কাছে হালাল পণ্য পৌঁছে দেওয়াই আমাদের লক্ষ্য। খুব শীঘ্রই আমরা নিত্য প্রয়োজনীয় বিভিন্ন হালাল পণ্য বাজারে নিয়ে আসছি। আশা করছি এসব হালাল পণ্য উৎপাদন ও সরবরাহের মাধ্যমে মুসলমান ভাই-বোনদের সেবা দিতে সক্ষম হবো।

এছাড়াও, তিনি ওলামায়ে কেরামগণের প্রতি কৃতজ্ঞতা জানান তাদের মূল্যবান মতামত দেওয়ার জন্য যা মিনিস্টারের আসন্ন রমজানের পরিকল্পনার পাশাপাশি ভবিষ্যৎ পরিকল্পনাতেও সাহায্য করবে। আলোচনা সভায় ওলামায়ে কেরামগণ সকলকে ইসরায়েলি পণ্য বর্জন করে দেশীয় এবং হালাল পণ্য ব্যবহারে উদ্বুদ্ধ করেন।

মিনিস্টারের সর্বশেষ অফার বা যেকোনো তথ্য জানতে ভিজিট করুন https://ministerbd.com/ অথবা যোগাযোগ করুন হটলাইনঃ 09606 700 700 / ০৯৬০৬ ৭০০ ৭০০ নম্বরে।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.