আজ: রবিবার, ১২ মে ২০২৪ইং, ২৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২রা জিলকদ, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

২৭ ফেব্রুয়ারী ২০২৪, মঙ্গলবার |

kidarkar

ঢাবি শিক্ষার্থীদের বাস উপহার দিলো প্রাইম ব্যাংক

নিজস্ব প্রতিবেদক: যাতায়াত সুবিধার জন্য ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) শিক্ষার্থীদের বাস উপহার দিয়েছে বেসরকারি আর্থিক সেবাদাতা প্রতিষ্ঠান প্রাইম ব্যাংক লিমিটেড।

সম্প্রতি ঢাকা বিশ্ববিদ্যালয়ের সিনেট ভবনে আয়োজিত এক অনুষ্ঠানে উপাচার্য ড. এএসএম মাকসুদ কামালের কাছে বাসের চাবি হস্তান্তর করেন প্রাইম ব্যাংক ফাউন্ডেশনের চেয়ারম্যান আজম জে চৌধুরী।

চাবি হস্তান্তর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন— বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য (প্রশাসন) অধ্যাপক মোহাম্মদ সামাদ, উপ-উপাচার্য (শিক্ষা) অধ্যাপক ড. সীতেশ চন্দ্র বাছার, ট্রেজারার অধ্যাপক মমতাজ উদ্দিন আহমেদ, বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের (বিএসইসি) চেয়ারম্যান অধ্যাপক শিবলী রুবাইয়াত-উল-ইসলাম, প্রাইম ব্যাংকের চেয়ারম্যান তানজিল চৌধুরী, ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) হাসান ও রশিদ এবং উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

প্রাইম ব্যাংক ফাউন্ডেশনের চেয়ারম্যান আজম জে চৌধুরী বলেন, আমরা সব সময় ঢাকা বিশ্ববিদ্যালয়কে সহায়তা করতে প্রস্তুত আছি। কারণ এই শিক্ষাপ্রতিষ্ঠান থেকেই দেশের মেধাবীরা উঠে আসেন। এই উপহার (বাস) শিক্ষার্থীদের প্রতি আমাদের অঙ্গীকার ও তাদের ভবিষ্যৎ উন্নয়নের অঙ্গীকারের অংশ।

এ সময় ঢাবি উপাচার্য সহায়তার জন্য প্রাইম ব্যাংককে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। একই সঙ্গে ভবিষ্যতেও এ ধরনের সহযোগিতায় এগিয়ে আসার আহ্বান জানান।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.