আজ: শনিবার, ১৩ এপ্রিল ২০২৪ইং, ৩০শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২রা শাওয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

২৯ ফেব্রুয়ারী ২০২৪, বৃহস্পতিবার |

kidarkar

মা হচ্ছে দীপিকা-রণবীরের ঘরে আসছে নতুন অতিথি

বিনোদন ডেস্ক : বলিউডের জনপ্রিয় জুটি দীপিকা পাড়ুকোন-রণবীর সিংয়ের ঘরে আসছে নতুন অতিথি। বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) সকালে এই খুশির খবর সোশ্যাল মিডিয়া ইন্সটাগ্রামে জানিয়েছেন তারা।

কিছুদিন ধরেই দীপিকার মা হওয়া নিয়ে গুঞ্জন চলছিল। এবার জল্পনাকল্পনার অবসান ঘটিয়ে আনুষ্ঠানিক ঘোষণা আসলো। চলতি বছরের সেপ্টেম্বরেই তাদের প্রথম সন্তান জন্ম নেবে বলে জানিয়েছেন দীপিকা-রণবীর।

দীপিকা পাড়ুকোন পোস্ট দেওয়ার সঙ্গে সঙ্গেই শুভেচ্ছাবার্তায় ভরে যায় কমেন্ট বক্স। আয়ুষমান খুরানা, দর্শনা বণিকসহ একাধিক তারকা তাদের শুভেচ্ছা জানিয়েছেন। শ্রেয়া ঘোষাল লিখেন, ‘ও বাবা। দারুণ খুশির খবর। খুব খুশি তোমাদের জন্য।’ সদ্য বিবাহিতা রকুলপ্রীত সিং লেখেন, ‘দারুণ খুশির খবর।’ তাদের এক ভক্ত লেখেন, ‘আমি আনন্দে রীতিমত চিৎকার করছি। উফ কী যে আনন্দ হচ্ছে।’ আরেকজন লেখেন, ‘অবশেষে সেই দুর্দান্ত খবর। ভীষণ খুশি আপনাদের জন্য। ভালো থাকুন।’ তৃতীয় ব্যক্তি লেখেন, ‘আপনি জানি আপনি একজন দুর্দান্ত মা হবেন। খুব ভালো থাকুন আপনারা তিনজন।’

উল্লেখ্য, দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিং ২০১৮ সালে বিয়ে করেন। তার আগে দীর্ঘ ছয় বছর তারা চুটিয়ে প্রেম করেছেন। পরে পরিবারের উপস্থিতিতে বিয়ে হয়। ২০২৩ সালে কফি উইথ করণ শোতে এসে তাদের বিয়ের ভিডিও প্রকাশ্যে আনেন।

২৯ ফেব্রুয়ারি দীপিকা নিজে ঘোষণা করার কিছুদিন আগেই রটে গিয়েছিল যে তিনি মা হতে চলেছেন। তখন সূত্রের তরফে দ্য উইক জানতে পারে যে দীপিকা বর্তমানে তার দ্বিতীয় ত্রৈমাসিকে আছেন এবং শিগগিরই সন্তান আসার বিষয়ে ঘোষণা করবেন। তার কয়েকদিন না যেতেই কাঙ্ক্ষিত সেই ঘোষণা আসলো।

দীপিকা পাড়ুকোনকে শেষবার ফাইটার ছবিতে দেখা গিয়েছিল হৃতিক রোশনের সঙ্গে। এছাড়া আগামীতে তাকে সিঙ্ঘাম এগেইন ছবিতে দেখা যাবে। প্রভাসের সঙ্গে কল্কি ২৮৯৮ এডি ছবিতেও এই অভিনেত্রীকে দেখা যাবে। আর রণবীর সিংকে আগামীতে ডন-৩ ছবিতে দেখা যাবে। গুঞ্জন আছে শক্তিমান হয়েও নাকি তিনি ধরা দেবেন বড় পর্দায়।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.