আজ: শনিবার, ২০ এপ্রিল ২০২৪ইং, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

০১ মার্চ ২০২৪, শুক্রবার |

kidarkar

বেইলি রোডের ভয়াবহ আগুনের খবর বিশ্ব মিডিয়ায়

আন্তর্জাতিক ডেস্ক:৷ বাংলাদেশের রাজধানীর ঢাকার বেইলি রোডের বহুতল ভবনে ভয়াবহ আগুন লাগার খবরটি আন্তর্জাতিক গণমাধ্যমগুলোও ফলাও করে প্রচার করেছে। ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসি থেকে শুরু করে কাতারভিত্তিক সংবাদমাধ্যম আল জাজিরা, দ্য গার্ডিয়ান, ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভিসহ হিন্দস্থান টাইমসসে এই খবরটি গুরুত্বের সঙ্গে প্রকাশ করা হয়েছে।

বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসির প্রতিবেদনে বলা হয়, বাংলাদেশের একটি বহুতল ভবনে আগুন লেগে অন্তত ৪৫ জন নিহত হয়েছেন। বাংলাদেশের স্বাস্থ্যমন্ত্রী সামন্ত লাল সেন নিশ্চিত করেছেন এ তথ্য।

স্থানীয় গণমাধ্যমের বরাতে উল্লেখ করা হয়, বৃহস্পতিবার রাত সাড়ে নয়টায় রাজধানী ঢাকার একটি রেস্তোরাঁয় আগুন লেগে তা মুহূর্তেই ছড়িয়ে পড়ে। এতে ওই রেস্তোরাঁসহ আশপাশের এলাকায় আটকা পড়েন কয়েকশ মানুষ।
স্বাস্থ্যমন্ত্রী সামন্ত লাল সেন জানিয়েছেন, নারী ও শিশুসহ অন্তত ৩৫ জনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে মৃত ঘোষণা করা হয়েছে।
অপর ১০ জন বার্ন ইনস্টিটিউটে মারা গেছেন বলে জানা গেছে। সেখানে আরও অনেক দগ্ধ রোগী চিকিৎসা নিচ্ছেন। উদ্ধারকৃত বাকিদের অবস্থা ও আশঙ্কাজনক বলে জানান পুলিশের আইজিপি।
শেয়ারবাজারনিউজ ডটকম/ শি..

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.