আজ: শনিবার, ২০ এপ্রিল ২০২৪ইং, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

০১ মার্চ ২০২৪, শুক্রবার |

kidarkar

তাহসান আর ফারিন জানালেন কি হয়েছিল সেদিন

নিজস্ব প্রতিবেদক: গত ২৮ শে ফেব্রুয়ারি দিবাগত রাত ১০ টার দিকে জনপ্রিয় অভিনেতা ও গায়ক তাহসান খান এর ফেসবুক পেজ থেকে একটি লাইভ আপলোড হয় কিন্তু আবার কয়েক ঘণ্টার মধ্যে মুছেও ফেলা হয়।

ভিডিওটি দেখে ভালোভাবে কিছু বোঝা না গেলেও সেটিতে অভিনেত্রি তাসনিয়া ফারিন জামিলকে তাহসান এর সাথে অন্ধকারাচ্ছন্ন একটি শোরুমে দেখা যায়। ভিডিওটি দেখে তাহসান এর ফ্যানপেজে ব্যাপক কৌতূহল দেখা যায়। অনেকেই বিভিন্ন ধরনের কমেন্ট করতে থাকেন এবং অনেক ফেসবুক গ্রুপ, মীমপেজ এবং ব্যক্তিগত প্রোফাইলে লাইভ এর বিষয় নিয়ে মতামত শেয়ার করতে দেখা যায়। অন্যদিকে তাসনিয়া ফারিনও লাইভ ভিডিও আপলোড এর একঘণ্টা পর তার প্রোফাইল থেকে একটি স্ট্যাটাস দেন “ এত রাতে এ কোথায় ফেঁসে গেলাম”।

এরপর এই ঘটনাটি নিয়ে বিভিন্ন ধরনের ব্যাখ্যা দেখা যায় সোশ্যাল মিডিয়া, টিভি-নিউজ,বিনোদনমুলক পেজ ও বেশ কয়েকটি খবরের অনলাইন পোর্টালে।

গত দুইদিন এই বিষয়টি নিয়ে দুই তারকাদের সাথে যোগাযোগ করেও কিছু জানা যায়নি। অবশেষে তাহসান এবং ফারিন গতকাল পহেলা মার্চ রাজধানীর ইম্পেরিয়ান হোটেলে একটি সংবাদ সন্মেলন করে বিষয়টি নিয়ে কিছুটা খোলাসা করেন। তারা জানালেন, তারা দুজনই ঢাকার একটি এপেক্স স্টোরে গিয়েছিলেন তখনই ভুলে লাইভ হয়ে যায় তার ফোন থেকে। এই ভিডিও নিয়ে অনেক মন্তব্য বিভিন্ন মহলে হলেও, কাজের জন্য ব্যস্ত থাকায় সবাইকে উত্তর দেয়া সম্ভব হয়নি। তারা ভক্তদের উদ্দেশ্যে জানিয়েছেন তারা সুস্থ-সবল আছেন আর আগামী কয়েক দিনের মধ্যে ভালো কিছু নিয়ে দর্শকের সামনে উপস্থিত হবেন।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.