আজ: শনিবার, ১৩ এপ্রিল ২০২৪ইং, ৩০শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২রা শাওয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

০৩ মার্চ ২০২৪, রবিবার |

kidarkar

ওয়ালটনের ‘এসি সার্ভিস পার্টনার কনফারেন্স’ অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক: বিক্রয়োত্তর সেবাকে আরো উন্নত ও গতিশীল করার মাধ্যমে গ্রাহক সন্তুষ্টি আরো বৃদ্ধির প্রত্যয় নিয়ে ওয়ালটন হেডকোয়ার্টার্সে অনুষ্ঠিত হলো ‘এসি সার্ভিস পার্টনার কনফারেন্স-২০২৪’। এতে দেশজুড়ে এসি সার্ভিস এক্সপার্টদের জন্য জীবন বীমা চালুর ঘোষণা দেয়া হয়। বাংলাদেশে ওয়ালটনই প্রথম এসি সার্ভিস এক্সপার্টদের জন্য জীবন বীমা চালু করলো। এর আওতায় সার্ভিস এক্সাপার্টসরা দূর্ঘটনাজনিত কারণে মৃত্যু বা শারীরিকভাবে ক্ষতিগ্রস্থ হলে বা স্বাভাবিক মৃত্যুবরণ করলে ক্ষতিগ্রস্থ পরিবার দেড় লাখ থেকে তিন লাখ টাকা পর্যন্ত আর্থিক সুবিধা পাবেন।

রোববার (৩ মার্চ) সকালে গাজীপুরের চন্দ্রায় ওয়ালটন হেডকোয়ার্টার্সে বেলুন উড়িয়ে সম্মেলন উদ্বোধন করেন ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ পিএলসি’র ব্যবস্থাপনা পরিচালক (এমডি) এস এম মাহবুবুল আলম।

এ সময় অন্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন ওয়ালটন প্লাজার এমডি মোহাম্মদ রায়হান, ওয়ালটন হাই-টেকের অ্যাডিশনাল ম্যানেজিং ডিরেক্টর নজরুল ইসলাম সরকার, ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মো. ইউসুফ আলী, ওয়ালটন এসি’র চিফ বিজনেস অফিসার মো. তানভীর রহমান ও ডেপুটি সিবিও সন্দীপ কুমার বিশ্বাস, ওয়ালটনের চিফ মার্কেটিং অফিসার দিদারুল আলম খান, ওয়ালটন ডিস্ট্রিবিউটর নেটওয়ার্কের হেড অব সেলস ফিরোজ আলম, ওয়ালটনের চিফ সার্ভিস অফিসার শিবদাস রায়, এসি সার্ভিস বিভাগের প্রধান মো. আরিফুজ্জামান পিনন, সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর তানভীর আনজুম, এক্সিকিউটিভ ডিরেক্টর আজিজুল হাকিম, মার্সেলের হেড অব বিজনেস মতিউর রহমান, এসি আরএনআই বিভাগের প্রধান আরিফুল ইসলাম প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন ওয়ালটনের সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর ও জনপ্রিয় চিত্রনায়ক আমিন খান।

কনফারেন্সে ওয়ালটন, মার্সেল, এসিসি ও সেইফ ব্র্র্যান্ড এসি’র বিক্রয়োত্তর সেবার সঙ্গে সম্পৃক্ত ১২ শতাধিক সার্ভিস পার্টনার ও প্রতিনিধি অংশ নেন। তাদের আগমনে ‘আমরা সেরা ছিলাম, আমরা সেরা আছি, আমরা সেরা থাকবো’ স্লোগানে উৎসবমুখর পরিবেশে রূপ নেয় ওয়ালটন হেডকোয়ার্টার্সের আঙ্গিনা।

‘এসি সার্ভিস পার্টনার কনফারেন্স-২০২৪’ এ এসির বিক্রয়োত্তর সেবার মান আরো উন্নত, গতিশীল করার মাধ্যমে গ্রাহক সন্তুষ্টি বৃদ্ধিকল্পে গুরুত্বপূর্ণ দিক-নির্দেশনা দেন ওয়ালটন হাই-টেকের এমডি এস এম মাহবুবুল আলম। অনুষ্ঠানে তিনি বাংলাদেশের প্রথম বিএসটিআই সিক্স-স্টার এনার্জি রেটিং প্রাপ্ত দক্ষিণ এশিয়ার সর্বোচ্চ বিদ্যুৎ সাশ্রয়ী নতুন মডেলের রেসিডেন্সিয়াল এসিসহ ইনভার্টনিক্স সিরিজের লাইট কমার্সিয়াল এসি উন্মোচন করেন।

‘এসি সার্ভিস পার্টনার কনফারেন্স-২০২৪’ এ পুরস্কারপ্রাপ্তদের সঙ্গে ওয়ালটন হাই-টেকের ব্যবস্থাপনা পরিচালক এস এম মাহবুবুল আলমসহ ঊর্দ্ধতন কর্মকর্তাগণ।

কনফারেন্সে উপস্থিত সার্ভিস প্রতিনিধিদের উদ্দেশ্যে ওয়ালটনের এমডি এস এম মাহবুবুল আলম বলেন, ওয়ালটন সার্ভিস সেন্টার হচ্ছে দেশের একমাত্র আইএসও সনদপ্রাপ্ত সার্ভিস সেন্টার। আপনারা যারা বিক্রয়োত্তর সেবার সঙ্গে জড়িত আছেন তারাও ওয়ালটন পরিবারের সদস্য। ওয়ালটন পরিবারের প্রতিটি সদস্যের জীবন ও স্বাস্থ্য সুরক্ষা আমাদের কাছে অত্যন্ত গুরুত্বপূর্ণ। তাই আজ থেকে এসি সার্ভিস প্রতিনিধিদেরকেও ওয়ালটনের জীবনবীমা সুবিধার আওতায় অন্তুর্ভূক্ত করা হলো। পাশাপাশি, বিক্রয়োত্তর সেবা প্রদানকারীদের স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিতে আজ থেকে দেশের প্রতিটি সার্ভিস সেন্টারে হেলথ অ্যান্ড হাইজেনিক অফিসার থাকবে। এছাড়াও সার্ভিস সেন্টারগুলোতে হেলথ কেয়ার সেন্টার চালু করা হচ্ছে। এর মাধ্যমে স্থানীয় হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টারে চিকিৎসা সেবা গ্রহণের ক্ষেত্রে বিশেষ সুবিধা পাবেন সার্ভিস প্রতিনিধিরা।

ওয়ালটনের এমডি আরো বলেন, গ্রাহকদের হাতে সর্বোচ্চ বিদ্যুৎ সাশ্রয়ী এসি তুলে দেয়ার পাশাপাশি সর্বোচ্চ গ্রাহক সেবা ও বিক্রয়োত্তর সেবা প্রদানেও ওয়ালটন অদ্বিতীয়। পণ্য ও গ্রাহক সেবার ক্ষেত্রে অন্যান্য কোম্পানির সঙ্গে আমাদের পার্থক্য পাহাড় সমান। গ্রাহক সন্তুষ্টিকে আমরা সর্বোচ্চ অগ্রাধিকার দেই। কনজ্যুমার ইজ দ্য কিং- এই বিশ্বাস থেকে ওয়ালটনের কাছে সাধারণ ভোক্তা ও ক্রেতারা সবার উপরে। তাদের আমরা যত বেশি সেবা দিবো, ওয়ালটনের প্রতি তাঁরা ততো বেশি সন্তুষ্ট থাকবে। গ্রাহক সন্তুষ্টি আরো বৃদ্ধি এবং বিক্রয়োত্তর সেবাকে আরো গতিশীল করার লক্ষ্যে ওয়ালটন সার্ভিস সেন্টারগুলোতে টেকনিক্যাল সেন্টার চালুর ঘোষণা দেন তিনি।

কনফারেন্সে বিভিন্ন ক্যাটাগরিতে ওয়ালটন, মার্সেল, এসিসি ও সেইফ ব্র্যান্ডের এসি সার্ভিসের সঙ্গে যুক্ত ৪০ জন পার্টনার্সকে পুরস্কৃত করা হয়। অনুষ্ঠানে পুরস্কারপ্রাপ্তদের হাতে ক্রেস্ট ও সম্মাননাপত্র তুলে দেন ওয়ালটন হাই-টেকের এমডি এস এম মাহবুবুল আলম এবং ওয়ালটন প্লাজার এমডি মোহাম্মদ রায়হান।সন্ধ্যায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হয় ‘এসি সার্ভিস পার্টনার কনফারেন্স-২০২৪’।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.