আজ: শনিবার, ১৩ এপ্রিল ২০২৪ইং, ৩০শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২রা শাওয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

০৩ মার্চ ২০২৪, রবিবার |

kidarkar

ডায়মন্ড ওয়ার্ল্ডের ‘দ্য সিগনেচার’ শো-রুমের অনুষ্ঠানের সমাপনী

নিজস্ব প্রতিবেদক: দেশের শীর্ষস্থানীয় জুয়েলারি প্রতিষ্ঠান ডায়মন্ড ওয়ার্ল্ডের গুলশানে অবস্থিত বিশ্বমানের জুয়েলারি “দ্য সিগনেচার” শো-রুম এর তিন দিনব্যপী অনুষ্ঠানের সমাপ্তি হয়েছে।

রবিবার (০৩ মার্চ) প্রধান অতিথি হিসেবে এফবিসিসিআইয়ের (দ্য ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার্স অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি) সভাপতি মাহবুবুল আলম ফিতা ও কেক কেটে “দ্যা সিগনেচার” এর তিন দিনব্যপী অনুষ্ঠানের সমাপনী করেন।

এর আগে প্রধান অতিথিদের ফুল দিয়ে বরণ করেন ডায়মন্ড ওয়ার্ল্ডের ব্যবস্থাপনা পরিচালক দিলীপ কুমার আগরওয়ালা। এসময় উপস্থিত ছিলেন এফবিসিসিআই সহসভাপতি রাশেদুল হোসেন চৌধুরী রনি, ডায়মন্ড ওয়ার্ল্ডের পরিচালক অমিয় কুমার আগরওয়ালা, ডায়মন্ড ওয়ার্ল্ডের চেয়ারম্যান সবিতা আগরওয়ালা, পরিচালক পিন্টু কুমার আগরওয়ালাসহ বিভিন্ন সেক্টরের গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এফবিসিসিআই সহসভাপতি রাশেদুল হোসেন চৌধুরী রনি বলেছেন, প্রথমেই আমার পক্ষ থেকে ডায়মন্ড ওয়ার্ল্ড পরিবারকে ধন্যবাদ জানাই। আমি ধন্যবাদ জানাই দিলীপ কুমার আগরওয়ালাকে বাংলাদেশে প্রথম সিগনেচার শোরুম তৈরী করার জন্য। আজকে যে স্বপ্ন শেখ হাসিনা দেখেন, সে স্বপ্ন বাস্তবায়নে দিলীপ কুমার আগরওয়ালা নিরলস কাজ করে যাচ্ছে।

প্রধান অতিথির বক্তব্যে এফবিসিসিআইয়ের সভাপতি মাহবুবুল আলম বলেন, অত্যাধুনিক স্থাপত্যকলার নিদর্শন হিসেবে থাকবে এই সিগনেচার শো-রুমটি। আমি ধন্যবাদ জানাই এফবিসিসিআই’র সাবেক ভাইস প্রেসিডেন্ট দিলীপ কুমার আগরওয়ালাকে। বিশ্বমানের জুয়েলারি শো রুম “দ্য সিগনেচার” ও ডায়মন্ড এর ফ্যাক্টরি তৈরী করার জন্য। শো রুমের মাধ্যমে দিলীপ কুমার আগরওয়ালার যে রুচিবোধ দেখিয়েছে সেটা প্রশংসার দাবিদার। প্রধানমন্ত্রীর নেতৃত্বে এগিয়ে যাচ্ছে দেশ। বাংলাদেশের অর্থনীতির উন্নতি হয়েছে, মানুষের ক্রয় ক্ষমতা বেড়েছে। আমাদর মানুষের রুচি পরিবর্তন হয়েছে ডায়মন্ড ওয়ার্ল্ড সঠিক সময়ে সঠিক পণ্যমানুষের দোরগোড়ায় পৌঁছে দিচ্ছে। জুয়েলারী খাতে প্রায় চল্লিশ লক্ষ মানুষ জড়িত। এই শিল্প থেকে বৈদেশিক মুদ্রা অর্জন করা সম্ভব বলে আমি মনে করি।

প্রধান অতিথিকে শুভেচ্ছা জানিয়ে ডায়মন্ড ওয়ার্ল্ডের ব্যবস্থাপনা পরিচালক দিলীপ কুমার আগরওয়ালা বলেন, আপনারা নিশ্চয়ই জানেন ডায়মন্ড ওয়ার্ল্ড শুধু ডায়মন্ড না গোল্ডের জুয়েলারি ও বিক্রি করে। “দ্য সিগনেচার” শোরুমে উন্নতমানের জুয়েলারির অভিজ্ঞতা আপনারা নিতে পারবেন। আপনারা দোয়া করবেন, আমি যাতে আমার টিম নিয়ে আস্থা এবং বিশ্বাসের সাথে সামনের দিকে এগিয়ে যেতে পারি।

উল্লেখ্য “দ্য সিগনেচার” নামের এই শো-রুমটি গুলশান-১ এর মোড়ে টাওয়ার অব আকাশের লিফটের ২ ও ৩ এ অবস্থিত। এটি শুধু কোনো শোরুম নয় – এটি আধুনিক স্থাপত্যের একটি মাস্টারপিস। শোরুমে প্রতিটি দেওয়াল থেকে শুরু করে প্রতিটি কোনায় কোনায় আধুনিক স্থাপত্যের ছোঁয়া লেগেছে। শোরুমে প্রবেশ করে গ্রাহকরা অন্যরকম এক রোমাঞ্চকর পরিবেশ অনুভব করবেন। চোখ ধাঁধাঁনো অত্যাধুনিক এই শো-রুমে দুবাই, সিংগাপুর, হংকংয়ের অভিজাত বিপনীগুলোর মতো উন্নত মানের পণ্য পরিসেবা পাবে জুয়েলারী প্রেমীরা।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.