আজ: শুক্রবার, ০৩ মে ২০২৪ইং, ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২২শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

০৫ মার্চ ২০২৪, মঙ্গলবার |

kidarkar

শাহ্জালাল ইসলামী ব্যাংক ও অ্যাপোলো হাসপাতাল, কলকাতা এর মধ্যে চুক্তি স্বাক্ষরিত

নিজস্ব প্রতিবেদক: শাহ্জালাল ইসলামী ব্যাংক পিএলসি এর করপোরেট প্রধান কার্যালয়ে শাহ্জালাল ইসলামী ব্যাংক পিএলসি ও অ্যাপোলো হাসপাতাল, কলকাতা-এর মধ্যে একটি চুক্তি স্বাক্ষরিত হয়।

শাহ্জালাল ইসলামী ব্যাংক পিএলসি এর ব্যবস্থাপনা পরিচালক জনাব মোসলেহ উদ্দীন আহমেদ এর উপস্থিতিতে ব্যাংকের এসএভিপি ও কার্ড ডিভিশনের প্রধান জনাব মোঃ রিয়াদ হোসেন এবং অ্যাপোলো হাসপাতাল, কলকাতা এর প্রধান নির্বাহী কর্মকর্তা জনাব রানা দাসগুপ্তা নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে উক্ত চুক্তিতে স্বাক্ষর করেন।

চুক্তি স্বাক্ষরের পর শাহ্জালাল ইসলামী ব্যাংক পিএলসি এর অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক জনাব আব্দুল আজিজ অ্যাপোলো হাসপাতাল, কলকাতা এর প্রধান নির্বাহী কর্মকর্তা জনাব রানা দাসগুপ্তা’র সাথে ডকুমেন্ট হস্তান্তর করেন।

উক্ত চুক্তির ফলে শাহ্জালাল ইসলামী ব্যাংক পিএলসি এর কর্মকর্তা, কর্মচারী ও তাদের পরিবারবর্গ অ্যাপোলো হাসপাতাল, কলকাতা থেকে যে কোন ধরণের চিকিৎসা সেবা গ্রহণে ১৫ থেকে ৩৫ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট সুবিধা উপভোগ করতে পারবেন। ব্যাংকের কার্ডহোল্ডারগণ ও একই সুবিধা উপভোগ করতে পারবেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড এর অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক জনাব এস. এম. মঈনুদ্দীন চৌধুরী, জনাব মিঞা কামরুল হাসান চৌধুরী ও জনাব এম. আখতার হোসেন, অ্যাপোলো মাল্টিস্পেশালিটি হাসপাতালের সিনিয়র মার্কেটিং ম্যানেজার জনাব শ্রীজিব ঘোষ, এসইওকে হেলথ কেয়ার এর ব্যবস্থাপনা পরিচালক জনাব এম এম মাসুমুজ্জামান এবং এসইওকে হেলথ কেয়ার এর ডিজিটাল মার্কেটিং এর প্রধান মিসেস ফারহানা হাসনাত তুলি-সহ উভয় প্রতিষ্ঠানের উর্ধŸতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.