আজ: শনিবার, ০৪ মে ২০২৪ইং, ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৩শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

০৭ মার্চ ২০২৪, বৃহস্পতিবার |

kidarkar

আড়ং কুমিল্লা এখন নতুন ঠিকানায়, আরও বড় পরিসরে 

নিজের প্রতিবেদক: আরও বড় পরিসরে নতুন ঠিকানায় স্থানান্তর হয়ে গেলো দেশের সবচেয়ে জনপ্রিয় ফ্যাশন ও লাইফস্টাইল ব্র্যান্ড আড়ংয়ের কুমিল্লা আউটলেট।

আগের আউটলেট থেকে মাত্র ৫০ মিটার দূরত্বে, অত্যাধুনিক নির্মাণশৈলীর ১৪,০০০ বর্গফুটের দুই তলা বিশিষ্ট নতুন এই আউটলেটটি কুমিল্লায় আড়ংয়ের গ্রাহকদের একটি নতুন কেনাকাটার অভিজ্ঞতা প্রদান করবে। এই আউটলেটটিতে গ্রাহকরা পোশাক, বাড়ির সাজসজ্জা, জুতা এবং গহনার পাশাপাশি আড়ংয়ের সাব-ব্র্যান্ড তাগা, তাগা ম্যান এবং আড়ং আর্থের সকল পণ্য পেয়ে যাবেন।

ব্র্যাক এন্টারপ্রাইজের ব্যবস্থাপনা পরিচালক মিস তামারা হাসান আবেদ আড়ং এর নতুন কুমিল্লা আউটলেটটির উদ্বোধন করেন। এসময় আড়ং ও ব্র্যাকের অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।”

কুমিল্লার গ্রাহকদের জন্য কেনাকাটার আরো উন্নতর একটি পরিবেশ তৈরি করতে পেরে আমরা আনন্দিত। কুমিল্লায় আমাদের এই নতুন করে শুরু করার পেছনে রয়েছে সমাজের প্রতি আড়ংয়ের অঙ্গীকার, কুমিল্লায় আমাদের গ্রাহকদের কাছে আরো উন্নতর সেবা পৌঁছে দেয়া এবং একই সাথে স্থানীয় কারুশিল্পিদের সার্বিক উন্নয়ন। এছাড়াও একটি সামাজিক উদ্যোগ হিসাবে ব্র্যাকের মূলনীতিকে ধারন করে সামনে এগিয়ে যাওয়ার ব্যাপারটিও এই নতুন আউটলেটটি খোলার জন্য অনুপ্রেরণা যুগিয়েছে,” মন্তব্য করেন মিস আবেদ।

এছাড়াও সীমিত সময়ের জন্য এই নতুন আউটলেটে ‘মাই আড়ং রিওয়ার্ডস কার্ড’-এর নিবন্ধিত সদস্যরা প্রতি কেনাকাটায় তিন গুণ রিওয়ার্ড পয়েন্ট পাবেন। এই বিশেষ অফারটি ১৩ই মার্চ, ২০২৪ পর্যন্ত চলবে।
আড়ং বিশ্বের বৃহত্তম বেসরকারি উন্নয়ন সংস্থা ব্র্যাক-এর একটি সামাজিক উদ্যোগ। আউটলেটের ঠিকানা: সিল্ভার রহমান ভিলা, ৫৬৭ নজরুল এভেনিউ, কান্দিরপাড়, কুমিল্লা সদর।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.