আজ: রবিবার, ২৬ মে ২০২৪ইং, ১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই জিলকদ, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

১৩ মার্চ ২০২৪, বুধবার |

kidarkar

রূপালী ব্যাংকে “ অফশোর ব্যাংকিং” বিষয়ক সেমিনার অনুষ্ঠিত

নিজের প্রতিবেদক: রূপালী ব্যাংক পিএলসি’র প্রশিক্ষণ একাডেমির (আরবিটিএ) উদ্যোগে “ঙভভংযড়ৎব ইধহশরহম : ঈড়হপবঢ়ঃ, চৎড়পবফঁৎব, জবমঁষধঃরড়হং ধহফ চৎড়ংঢ়বপঃ” শিরোণামে একটি সেমিনার অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১২.০৩.২০২৪) মতিঝিলস্থ রূপালী ব্যাংক ট্রেনিং একাডেমিতে অনুষ্ঠিত সেমিনারে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের চেয়ারম্যান কাজী ছানাউল হক।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের পরিচালক মোহাম্মদ দেলোয়ার হোসেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মোহাম্মদ জাহাঙ্গীর।

সেমিনারে মুল প্রবন্ধ উপস্থাপন করেন দ্যা সিটি ব্যাংক পিএলসি’র অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক অ্যান্ড হেড অব বিজনেস শেখ মোহাম্মদ মারুফ।

সেমিনারে অংশ নেন ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক তাহমিনা আখতার, কাজী আব্দুর রহমান ও হাসান তানভীরসহ সকল মহাব্যবস্থাপক ও এডি শাখার প্রধানগণ।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন প্রশিক্ষণ একাডেমির মহাব্যবস্থাপক ও প্রিন্সিপাল মোহাম্মদ সাফায়েত হোসেন। আলোচনায় অফশোর ব্যাংকিং এর বিভিন্ন দিক নিয়ে আলোচনা করা হয় এবং রূপালী ব্যাংকে অফশোর ব্যাংকিং ইউনিট চালুর প্রয়োজনীয় কার্যক্রম গ্রহণ করার প্রত্যাশা ব্যক্ত করা হয়।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.