আজ: সোমবার, ২০ মে ২০২৪ইং, ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

২০ অক্টোবর ২০১৫, মঙ্গলবার |

kidarkar

২৬ কোম্পানির পর্ষদ সভার তারিখ নির্ধারণ

board-meetingশেয়ারবাজার রিপোর্ট: পরিচালনা পর্ষদ সভার তারিখ নির্ধারণ করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত ২৬ কোম্পানি। মঙ্গলবার ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) ওয়েবসাইটে এ তথ্য প্রকাশ করা হয়।

বেক্সিমকো ফার্মা:

বেক্সিমকো ফার্মার বোর্ড সভা ২৬ অক্টোবর, সোমবার বিকেল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর ২০১৫ পর্যন্ত (তৃতীয় প্রান্তিক) অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে বলে জানা গেছে।

বাটা সু:

বাটা সুর বোর্ড সভা ২৭ অক্টোবর, মঙ্গলবার দুপুর আড়াই টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর ২০১৫ পর্যন্ত (তৃতীয় প্রান্তিক) অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য অন্তবর্তীকালীন ডিভিডেন্ড ঘোষণা করা হতে পারে বলে জানা গেছে।

এপেক্স ফুটওয়্যার:

এপেক্স ফুটওয়্যারের বোর্ড সভা ২৭ অক্টোবর, মঙ্গলবার বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর ২০১৫ পর্যন্ত (তৃতীয় প্রান্তিক) অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে বলে জানা গেছে।

পূবালী ব্যাংক:

পূবালী ব্যাংকের বোর্ড সভা ২৭ অক্টোবর, মঙ্গলবার বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর ২০১৫ পর্যন্ত (তৃতীয় প্রান্তিক) অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে বলে জানা গেছে।

এবি ব্যাংক:

এবি ব্যাংকের বোর্ড সভা ২৬ অক্টোবর, সোমবার বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর ২০১৫ পর্যন্ত (তৃতীয় প্রান্তিক) অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে বলে জানা গেছে।

আনোয়ার গ্যালভানাইজিং:

আনোয়ার গ্যালভানাইজিংয়ের বোর্ড সভা ২৮ অক্টোবর, বুধবার বিকেল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৫ পর্যন্ত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ডের ঘোষণা আসতে পারে বলে জানা গেছে।

১৯৯৬ সালে পুঁজিবাজারে তালিকাভুক্ত হওয়া এ কোম্পানিটি গত বছর শেয়ারহোল্ডারদের জন্য সাড়ে ৭ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা করেছিলো।

 

বারাকা পাওয়ার:

বারাকা পাওয়ারের বোর্ড সভা ২৮ অক্টোবর, বুধবার বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৫ পর্যন্ত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ডের ঘোষণা আসতে পারে বলে জানা গেছে।

২০১১ সালে পুঁজিবাজারে তালিকাভুক্ত হওয়া এ কোম্পানিটি গত বছর শেয়ারহোল্ডারদের জন্য ১৭ শতাংশ স্টক ডিভিডেন্ড ঘোষণা করেছিলো।

এমআই সিমেন্ট:

এমআই সিমেন্টের বোর্ড সভা ২৭ অক্টোবর, মঙ্গলবার বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৫ পর্যন্ত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ডের ঘোষণা আসতে পারে বলে জানা গেছে।

২০১১ সালে পুঁজিবাজারে তালিকাভুক্ত হওয়া এ কোম্পানিটি গত বছর শেয়ারহোল্ডারদের জন্য ৩০ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা করেছিলো।

সি অ্যান্ড এ টেক্সটাইল:

সি অ্যান্ড এ টেক্সটাইলের বোর্ড সভা ২৭ অক্টোবর, মঙ্গলবার বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৫ পর্যন্ত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ডের ঘোষণা আসতে পারে বলে জানা গেছে।

২০১৫ সালে পুঁজিবাজারে তালিকাভুক্ত হওয়া এ কোম্পানিটি গত বছর (২০১৪ সমাপ্ত অর্থবছর) শেয়ারহোল্ডারদের জন্য ১১ শতাংশ স্টক ডিভিডেন্ড ঘোষণা করেছিলো।

অলিম্পিক ইন্ডাস্ট্রিজ:

অলিম্পিক ইন্ডাস্ট্রিজের বোর্ড সভা ২৮ অক্টোবর, বুধবার বিকেল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৫ পর্যন্ত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ডের ঘোষণা আসতে পারে বলে জানা গেছে।

১৯৮৯ সালে পুঁজিবাজারে তালিকাভুক্ত হওয়া এ কোম্পানিটি গত বছর শেয়ারহোল্ডারদের জন্য ২০ শতাংশ ক্যাশ ও ৩৫ শতাংশ স্টকসহ মোট ৫৫ শতাংশ ডিভিডেন্ড ঘোষণা করেছিলো।

দুলামিয়া কটন:

দুলামিয়া কটনের বোর্ড সভা ২৬ অক্টোবর, সোমবার বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৫ পর্যন্ত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ডের ঘোষণা আসতে পারে বলে জানা গেছে।

১৯৮৯ সালে পুঁজিবাজারে তালিকাভুক্ত হওয়া এ কোম্পানিটি গত কয়েক বছর যাবৎ শেয়ারহোল্ডারদের জন্য কোনো প্রকার ডিভিডেন্ড ঘোষণা করতে পারেনি।

প্রগতি লাইফ:

প্রগতি লাইফের বোর্ড সভা ২৭ অক্টোবর, মঙ্গলবার বিকেল ৫টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর ২০১৫ পর্যন্ত (তৃতীয় প্রান্তিক) অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে বলে জানা গেছে।

বিডি ল্যাম্পস:

বিডি ল্যাম্পসের বোর্ড সভা ২৭ অক্টোবর, মঙ্গলবার বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর ২০১৫ পর্যন্ত (তৃতীয় প্রান্তিক) অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে বলে জানা গেছে।

লংকাবাংলা ফাইন্যান্স:

লংকাবাংলা ফাইন্যান্সের বোর্ড সভা ২৬ অক্টোবর, সোমবার বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর ২০১৫ পর্যন্ত (তৃতীয় প্রান্তিক) অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে বলে জানা গেছে।

মুন্নু সিরামিক:

মুন্নু সিরামিকের বোর্ড সভা ২৭ অক্টোবর, মঙ্গলবার দুপুর আড়াই টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৫ পর্যন্ত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ডের ঘোষণা আসতে পারে বলে জানা গেছে।

১৯৮৩ সালে পুঁজিবাজারে তালিকাভুক্ত হওয়া এ কোম্পানিটি গত বছর শেয়ারহোল্ডারদের জন্য ৫ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা করেছিলো।

ড্যাফোডিল কম্পিউটার্স:

ড্যাফোডিল কম্পিউটার্স বোর্ড সভা ২৯ অক্টোবর, বৃহস্পতিবার বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৫ পর্যন্ত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ডের ঘোষণা আসতে পারে বলে জানা গেছে।

২০০৬ সালে পুঁজিবাজারে তালিকাভুক্ত হওয়া এ কোম্পানিটি গত কয়েক বছর যাবৎ শেয়ারহোল্ডারদের কোনো প্রকার ডিভিডেন্ড ঘোষণা করেনি।

তাকাফুল ইসলামী ইন্স্যুরেন্স:

তাকাফুল ইসলামী ইন্স্যুরেন্সের বোর্ড সভা ২৮ অক্টোবর, বুধবার বিকেল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর ২০১৫ পর্যন্ত (তৃতীয় প্রান্তিক) অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে বলে জানা গেছে।

রেকিট বেনকিজার:

রেকিট বেনকিজারের বোর্ড সভা ২৬ অক্টোবর, সোমবার বিকেল সাড়ে ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর ২০১৫ পর্যন্ত (তৃতীয় প্রান্তিক) অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য অন্তবর্তীকালীন ডিভিডেন্ড ঘোষণা করা হতে পারে বলে জানা গেছে।

ইবনে সিনা:

ইবনে সিনার বোর্ড সভা ২৫ অক্টোবর, রোববার বিকেল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর ২০১৫ পর্যন্ত (তৃতীয় প্রান্তিক) অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে বলে জানা গেছে।

ফু-ওয়াং সিরামিক:

ফু-ওয়াং সিরামিকের বোর্ড সভা ২৭ অক্টোবর, মঙ্গলবার বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৫ পর্যন্ত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ডের ঘোষণা আসতে পারে বলে জানা গেছে।

১৯৯৮ সালে পুঁজিবাজারে তালিকাভুক্ত হওয়া এ কোম্পানিটি গত বছর শেয়ারহোল্ডারদের জন্য ১০ শতাংশ স্টক ডিভিডেন্ড ঘোষণা করেছিলো।

এএমসিএল (প্রাণ):

এএমসিএলের (প্রাণ) বোর্ড সভা ২৭ অক্টোবর, মঙ্গলবার বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৫ পর্যন্ত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ডের ঘোষণা আসতে পারে বলে জানা গেছে।

১৯৯৬ সালে পুঁজিবাজারে তালিকাভুক্ত হওয়া এ কোম্পানিটি গত বছর শেয়ারহোল্ডারদের জন্য ৩২ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা করেছিলো।

গোল্ডেন হার্ভেস্ট:

গোল্ডেন হার্ভেস্টের বোর্ড সভা ২৭ অক্টোবর, মঙ্গলবার বিকেল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৫ পর্যন্ত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ডের ঘোষণা আসতে পারে বলে জানা গেছে।

২০১৩ সালে পুঁজিবাজারে তালিকাভুক্ত হওয়া এ কোম্পানিটি গত বছর শেয়ারহোল্ডারদের জন্য ১০ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা করেছিলো।

ওয়ান ব্যাংক:

ওয়ান ব্যাংকের বোর্ড সভা ২৫ অক্টোবর, রোববার সকাল ১১টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর ২০১৫ পর্যন্ত (তৃতীয় প্রান্তিক) অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য অন্তবর্তীকালীন ডিভিডেন্ডের ঘোষণা আসতে পারে বলে জানা গেছে।

দেশ গার্মেন্টস:

দেশ গার্মেন্টসের বোর্ড সভা ২৮ অক্টোবর, বুধবার বিকেল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৫ পর্যন্ত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ডের ঘোষণা আসতে পারে বলে জানা গেছে।

১৯৮৯ সালে পুঁজিবাজারে তালিকাভুক্ত হওয়া এ কোম্পানিটি গত বছর শেয়ারহোল্ডারদের জন্য ১০ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা করেছিলো।

ইন্টারন্যাশনাল লিজিং:

ইন্টারন্যাশনাল লিজিংয়ের বোর্ড সভা ২৭ অক্টোবর, মঙ্গলবার বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর ২০১৫ পর্যন্ত (তৃতীয় প্রান্তিক) অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে বলে জানা গেছে।

যমুনা ব্যাংক:

যমুনা ব্যাংকের বোর্ড সভা ২৭ অক্টোবর, মঙ্গলবার বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর ২০১৫ পর্যন্ত (তৃতীয় প্রান্তিক) অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে বলে জানা গেছে।

 

শেয়ারবাজারনিউজ/অ

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.