আজ: সোমবার, ২৯ এপ্রিল ২০২৪ইং, ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

১৮ মার্চ ২০২৪, সোমবার |

kidarkar

ঈদ উৎসব মানেই প্রিমিয়ার ব্যাংক

নিজস্ব প্রতিবেদক: ঈদ উৎসব মানেই এখন মানিব্যাগে কার্ড থাকলেই চলে, কাঁড়ি কাঁড়ি টাকা নিয়ে আর শপিং করতে হয় না। শুধু তাই নয়, কার্ডে কেনাকাটায় আকর্ষণীয় সব অফারও থাকে। ঈদ উৎসবের কেনাকাটায় বাড়তি আনন্দ যোগ করছে দি প্রিমিয়ার ব্যাংক পিএলসি। প্রিমিয়ার ব্যাংক কার্ডধারীরা ছাড় পাবেন রেস্তোরাঁয় ইফতার ও সেহরিতেও। ব্র্যান্ড ও পণ্য ভেদে নির্দিষ্ট শোরুম থেকে কেনাকাটায় থাকছে ছাড়ের সুবিধা।

পাঁচতারকা হোটেল ম্যারিয়ট ইন্টারন্যাশনালের রেনেসাঁ ঢাকা গুলশান হোটেলে প্রাইম পার্টনার হিসেবে প্রিমিয়ার ব্যাংক নিয়ে এসেছে রমজানের বিশেষ আয়োজন। পবিত্র মাহে রমজান উপলক্ষে হোটেলটিতে মাসজুড়ে থাকছে বিভিন্ন রকমের আয়োজন এবং সেজে উঠেছে রমজানের সাজসজ্জায়; সঙ্গে গুলশান বেকিং কোম্পানি (জিবিসি) লবি ক্যাফেতে লাইভ ইফতার বাজার, প্রিমিয়াম ইফতার বক্স যা শুরু ৭০০০ টাকা থেকে। বাহার মাল্টি কুইজিন বুফে রেস্টুরেন্টে থাকছে ইফতার এবং ডিনার। এতে একটি কিনলে একটি ফ্রি থেকে শুরু করে একটি কিনলে তিনটি ফ্রি পর্যন্ত অফার প্রিমিয়ার ব্যাংক কার্ডের উপরে, ৯৫০০ টাকায়। সাপ্তাহিক ছুটির দিন এবং বিশেষ ছুটির দিনগুলোতে থাকছে সুহুর বুফে; একটি কিনলে একটি ফ্রি অফার, ৫৫৫৫ টাকায়। সিআর ফাইন ডাইনিংয়ে থাকছে বিশেষ আলা কার্ট ইফতার মেনু।

প্রিমিয়ার ব্যাংকের সকল কার্ডহোল্ডার রমজানে রেনেসাঁ ঢাকা গুলশান হোটেল ছাড়াও, সিক্স সিজন্স, লেকশোর হোটেল, রেইন ট্রি, ইনোটেল সহ সারা দেশে বিভিন্ন তারকা হোটেলেই, ইফতার-ডিনার ও সেহরিতে একটি কিনলে তিনটি ফ্রি পর্যন্ত বুফে অফার পাচ্ছেন। বড় বড় শহরের ১১০টি হোটেলের রুম রেন্টের উপর ৩৫ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট উপভোগ করতে পারবেন গ্রাহকরা। ৬০টি লাইফস্টাইল পার্টনার শপে ব্যাংকের কার্ডহোল্ডাররা ৩৫ শতাংশ পর্যন্ত ছাড় উপভোগ করতে পারবেন। এছাড়াও, কার্ডহোল্ডাররা ১০টি বিখ্যাত গয়নার দোকানে মজুরিতে ৫০ শতাংশ পর্যন্ত ছাড় উপভোগ করতে পারবেন। এছাড়াও এই রমজানে প্রিমিয়ার ব্যাংকের গ্রাহকরা ৫০০টিরও বেশি আউটলেটে পাচ্ছেন আকর্ষণীয় ছাড়।

অফার সুবিধা সম্পর্কে ব্যাংকের এমডি এবং সিইও, এম রিয়াজুল করিম, এফসিএমএ বলেন, “প্রিমিয়ার ব্যাংক বিশেষ উপলক্ষে সবসময় সেরা অফার নিয়ে আসে। রমজান এবং ঈদের অফারগুলোতে কেনাকাটার ক্ষেত্রে সব ক্যাটাগরি অন্তর্ভুক্ত থাকায় আমাদের গ্রাহকদের পরিবার ও পরিজনদের নিয়ে এই বিশেষ ধর্মীয় উৎসব উদযাপনকে আরও বর্ণিল করবে। ৪০০ এর বেশি পার্টনার নিয়ে আমাদের অনেক ক্যাটাগরির ডেবিট এবং ক্রেডিট কার্ড গ্রাহকদের জন্য সবসময় দিয়ে আসছে সর্বোৎকৃষ্ট সুবিধা। আমরা আশা করি, এই অফারগুলো রমজান জুড়ে গ্রাহকদের জন্য আকর্ষণীয় ও আনন্দময় হবে।“

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.