আজ: শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ইং, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার |

kidarkar

ঢাকা নাইট মার্কেটে আইপিডিসি’র অংশগ্রহণ

নিজস্ব প্রতিবেদক : নিবেদিতা’র আয়োজনে ‘ঢাকা নাইট মার্কেট ২০২৪’ এ ফাইন্যান্স কোম্পানি পার্টনার হিসেবে অংশ নিচ্ছে আইপিডিসি ফাইন্যান্স। আইপিডিসি’র নারী উদ্যোক্তা লোন প্রোডাক্ট ‘জয়ী’র ব্যানারে এই আয়োজনে থাকছে প্রতিষ্ঠানটি।

২৮, ২৯ ও ৩০ মার্চ জুড়ে ঢাকার তেজগাঁও লিংক রোডে আলোকি কনভেনশন সেন্টারে অনুষ্ঠিতব্য ‘ঢাকা নাইট মার্কেট ২০২৪’ বাংলাদেশের এ ধরণের প্রথম কোনো ইভেন্ট।

আইপিডিসি’র ‘জয়ী’ প্রোডাক্টের গ্রাহকদের মধ্যে ‘মায়ের আঁচল ফ্যাশন’, ‘বঙ্গগড়া’ এবং ‘বাংলা সেলাই’ এই আয়োজনে জয়ী’র স্টলে উপস্থিত থেকে তাদের ব্যবসায়িক পণ্যসমূহ প্রদর্শন ও বিক্রয় করবে। ঢাকা নাইট মার্কেটে ৮০ এরও অধিক লাইফস্টাইল ব্র্যান্ড তাদের পণ্য ও সেবা নিয়ে হাজির থাকবে। তারকা উপস্থিতি, শিশুদের খেলার স্থান, ম্যাজিক শো, ফায়ার স্পিনিংসহ মনমাতানো ও রোমাঞ্চকর নানা আয়োজনে পূর্ণ এই ইভেন্টটি বেশ জমজমাট হতে যাচ্ছে বলে ধারণা করা হচ্ছে।

এই আয়োজনে নারী উদ্যোক্তা গ্রাহকদের সাথে নিয়ে আইপিডিসি’র উপস্থিতি নারীর ক্ষমতায়ন ও নারী উদ্যোক্তাদের উন্নয়নে আইপিডিসি’র পাশে থাকার প্রতিশ্রুতিরই প্রতিফলন। ২০১৮ সালে যাত্রা শুরু করা ‘জয়ী’ অ্যাকসেস টু ফাইন্যান্স, অ্যাকসেস টু মার্কেট, অ্যাকসেস টু ক্যাপাসিটি ডেভেলপমেন্ট এবং অ্যাকসেস টু বিজনেস সাপোর্ট- এই চারটি স্তম্ভকে সুনিশ্চিত করার মাধ্যমে নারী উদ্যোক্তাদের পথচলাকে সহজ করে তুলছে।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.