আজ: মঙ্গলবার, ০৭ মে ২০২৪ইং, ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

৩১ মার্চ ২০২৪, রবিবার |

kidarkar

মার্কেন্টাইল ব্যাংকের ‘রামপুরা শাখা’ নতুন ঠিকানায় স্থানান্তর

নিজস্ব প্রতিবেদ: আধুনিক ও উন্নত গ্রাহক সেবা দেয়ার লক্ষ্যে মার্কেন্টাইল ব্যাংকের ‘রামপুরা শাখা’ স্থানান্তরিত হয়ে নতুন ঠিকানায় আজ ৩১ মার্চ ২০২৪ রোববার থেকে কার্যক্রম শুরু করেছে।

ব্যাংকের চেয়ারম্যান মোরশেদ আলম এমপি প্রধান অতিথি হিসেবে প্রধান কার্যালয় থেকে ভার্চূয়াল মাধ্যমে ফিতা কেটে আনুষ্ঠানিকভাবে নতুন ঠিকানায় রামপুরা শাখার শুভ উদ্বোধন করেন।

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মোঃ কামরুল ইসলাম চৌধুরী। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে প্রধান কার্যালয়ে উপস্থিত ছিলেন ব্যাংকের ভাইস চেয়ারম্যান এ.এস.এম. ফিরোজ আলম, নির্বাহী কমিটির চেয়ারম্যান আলহাজ্ব আকরাম হোসেন (হুমায়ুন), মার্কেন্টাইল এক্সচেঞ্জ হাউজ (ইউকে) লিমিটেড এর চেয়ারম্যান এম. আমানউল্লাহ এবং পরিচালক মোঃ আব্দুল হান্নান, আলহাজ¦ মোশাররফ হোসেন ও মোহাম্মদ আব্দুল আউয়াল।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ব্যাংকের এএমডি মতিউল হাসান, ডিএমডিবৃন্দ মোঃ জাকির হোসাইন, শামীম আহম্মদ, মু. মাহমুদ আলম চৌধুরী ও অসীম কুমার সাহা, এসইভিপিবৃন্দ-শাহ মোঃ সোহেল খুরশীদ ও মোহাম্মদ ইকবাল রেজওয়ান এবং কোম্পানি সেক্রেটারি ও হেড অব এইচআর আবু আসগার জি. হারুনী সহ ব্যাংকের ঊর্ধ্বতন নির্বাহীবৃন্দ।

রামপুরা শাখায় উপস্থিত ছিলেন ব্যাংকের ভাইস প্রেসিডেন্ট ও রামপুরা শাখা প্রধান মোঃ আবুল বাশার খান, আফতাবনগর শাখার প্রধান ও ভাইস প্রেসিডেন্ট মোঃ আমিনুল ইসলাম, ব্রাঞ্চেস ডিভিশনের প্রধান ও ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ হোসেন, নাগরিক অধিকার সুরক্ষা ফোরামের সভাপতি শেখ মোঃ আব্দুল কাদির, চারুলতা ইন্টারন্যাশনাল এর প্রোপ্রাইটর মোঃ শফিকুল ইসলাম, ব্যাংকের অন্যান্য কর্মকর্তা ও আমন্ত্রিত অতিথিবৃন্দ। ‘রামপুরা শাখা’র নতুন ঠিকানা- উজ্জ্বল টাওয়ার, হোল্ডিং নং-৩৬২, পূর্ব রামপুরা ডিআইটি রোড, ওয়ার্ড নং-২২, ঢাকা উত্তর সিটি কর্পোরেশন, থানা-রামপুরা, ঢাকা।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.