আজ: মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪ইং, ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

০১ এপ্রিল ২০২৪, সোমবার |

kidarkar

ফেনীতে মার্কেন্টাইল ব্যাংকের প্রকাশ্যে কৃষি ঋণ বিতরণ

নিজস্ব প্রতিবেদক: ফেনী, নোয়াখালী ও লক্ষ্মীপুর জেলার ৪৭ জন কৃষকের মাঝে সম্প্রতি প্রকাশ্যে কৃষি ঋণ বিতরণ করেছে মার্কেন্টাইল ব্যাংক পিএলসি। এ উপলক্ষ্যে ফেনীর একটি মিলনায়তনে আয়োজিত হয় অনুষ্ঠানটি।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ব্যাংক চট্টগ্রাম অঞ্চলের নির্বাহী পরিচালক আরিফ হোসেন খান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মার্র্কেন্টাইল ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক মোঃ জাকির হোসাইন, বাংলাদেশ ব্যাংক চট্টগ্রামের যুগ্ম পরিচালক মোঃ আবদুল আহাদ, ফেনী চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি আয়নুল কবির শামীম ও কৃষি সম্প্রসারণ অধিদপ্তর ফেনীর উপপরিচালক মোঃ একরাম উদ্দিন।

মার্কেন্টাইল ব্যাংকের কুমিল্লা-নোয়াখালী রিজিওনের হেড ও এসভিপি ফরিদ উদ্দিন আহমেদ ভূঁইয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য দেন প্রধান কার্যালয়ের কৃষি ঋণ বিভাগের প্রধান ও এফভিপি মোহাম্মদ সফরুজ্জামান খান। কৃষি ঋণ নিয়ে প্রবন্ধ উপস্থাপন করেন বাংলাদেশ ব্যাংক চট্টগ্রামের সিনিয়র যুগ্ম পরিচালক ও রিসোর্স পারসন জোবায়দুল ইসলাম। অনুষ্ঠানে মার্কেন্টাইল ব্যাংকের কুমিল্লা-নোয়াখালী রিজিওনের বিভিন্ন শাখাপ্রধানগণ, ক্রেডিট ইনচার্জগণ, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ, রাজনৈতিক নেতৃবৃন্দসহ কৃষকরা উপস্থিত ছিলেন।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.