আজ: মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪ইং, ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

১৬ এপ্রিল ২০২৪, মঙ্গলবার |

kidarkar

ছুটি বাড়ল মোস্তাফিজের

স্পোর্টস ডেস্ক : আইপিএলে চেন্নাই সুপার কিংসের হয়ে খেলার জন্য ছুটি বেড়েছে মোস্তাফিজুর রহমানের। তবে বাড়তি এক ম্যাচের বেশি খেলার সুযোগ পাচ্ছেন না তিনি।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) কাছ থেকে পাওয়া আগের ছুটি অনুযায়ী আরও তিনটি ম্যাচ খেলার কথা ছিল তার।

তবে ছুটির মেয়াদ বাড়ানোয় আরও একটি ম্যাচ বেশি খেলার সুযোগ পাচ্ছেন বাংলাদেশের বাঁহাতি এ পেসার। এর আগে বিসিবি থেকে পাওয়া অনাপত্তিপত্র অনুযায়ী ৩০ এপ্রিল ছুটি শেষ হতো কাটার মাস্টারের।

এরপর জিম্বাবুয়ের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের জন্য দেশে ফেরার কথা ছিল তার। তবে ছুটি বাড়ানোয় আরও একদিন বেশি থাকার সুযোগ পাচ্ছেন তিনি।

অর্থাৎ ১ মে পর্যন্ত চেন্নাইয়ের সঙ্গে থাকতে পারবেন মোস্তাফিজ। ফলে পাঞ্জাব কিংসের বিপক্ষে ম্যাচটিতে দলের সঙ্গে থাকতে পারছেন তিনি।

বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের চেয়ারম্যান জালাল ইউনুস বিষয়টি নিশ্চিত করেছেন।

নতুন অনাপত্তিপত্র অনুযায়ী, আগামী ২ মে বাংলাদেশে ফিরতে হবে টাইগার এ পেসারকে।

জালাল ইউনুস বলেছেন, ‘মোস্তাফিজের ৩০ তারিখে ফিরে আসার কথা, ওকে আমরা ১ তারিখের ম্যাচ খেলে ফেরার অনুমতি দিয়েছি। ফিরে জিম্বাবুয়ে সিরিজ খেলবে, এরপর আর ওকে পাঠাব না।’

মোস্তাফিজকে বিশ্বকাপের আগে বিশ্রাম দিতে চায় ক্রিকেট বোর্ড—এমনটা জানিয়ে জালাল ইউনুস বলেন, ‘আমরা চাই ওয়ার্ল্ডকাপের আগে ওকে (মোস্তাফিজকে) কয়েকদিন বিশ্রামে রাখতে। জিম্বাবুয়ে সিরিজের পর ও দলের সঙ্গে যুক্তরাষ্ট্রের বিপক্ষে সিরিজ খেলবে।’

আগামী ২৮ এপ্রিল পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে বাংলাদেশ সফরে আসবে জিম্বাবুয়ে। ৩ মে থেকে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে শুরু হবে সিরিজের প্রথম ম্যাচ। আসন্ন সিরিজে মোস্তাফিজকে দলের সঙ্গে চায় বিসিবি।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.