আজ: শনিবার, ২৫ মে ২০২৪ইং, ১১ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই জিলকদ, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

১৮ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার |

kidarkar

আইপিএল থেকে বিরতি নিয়ে যুক্তরাষ্ট্রের ক্রিকেটে ম্যাক্সওয়েল

স্পোর্টস ডেস্ক : বাজে ফর্মের কারণে আইপিএল থেকে অনির্দিষ্টকালের জন্য বিরতিতে গেছেন গ্লেন ম্যাক্সওয়েল। ভারতীয় ফ্র্যাঞ্চাইজি দল রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু (আরসিবি) থেকে বিরতি নিয়ে যুক্তরাষ্ট্রের ঘরোয়া ক্রিকেট ক্লাব ওয়াশিংটন ফ্রিডমের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন এই অস্ট্রেলিয়ান অলরাউন্ডার।

ওয়াশিংটন ফ্রিডমের সঙ্গে আগেই চুক্তিবদ্ধ হয়েছেন অস্ট্রেলিয়ার আরও দুই তারকা ক্রিকেটার ট্রাভিস হেড ও স্টিভ স্মিথ। এবার মেজর লিগ ক্রিকেটের (এমএলসি) আগামী মৌসুম থেকে দলটির হয়ে খেলবেন ম্যাক্সওয়েল।

ওয়াশিংটনের সঙ্গে চুক্তিবদ্ধ হয়ে নিজের উচ্ছ্বাস প্রকাশ করেছেন ম্যাক্সওয়েল। জানিয়েছেন, যুক্তরাষ্ট্রের ক্রিকেটে খেলার সুযোগ পেয়ে তিনি উচ্ছ্বসিত।

ম্যাক্সওয়েল বলেন, এটি এমন একটি টুর্নামেন্ট যা আমি গত বছর দূর থেকে দেখেছিলাম। অত্যন্ত আগ্রহের সঙ্গে আশা করছিলাম, একদিন এই টুর্নামেন্টে খেলতে পারবো। সৌভাগ্যবশত এই বছর সেই সুযোগ হয়েছে।

ম্যাক্সওয়েলের আগে এমএলসিতে অস্ট্রেলিয়ার আরও অনেক ক্রিকেটার চুক্তিবদ্ধ হয়েছেন। সর্বশেষ যোগ দেন ম্যাক্সওয়েল। ট্রাভিস হেড ও স্টিভ স্মিথ ছাড়া তার আগে যোগ দেন- অ্যাডাম জাম্পা (লস অ্যাঞ্জেলেস নাইট রাইডার্স), স্পেনসার জনসন (নাইট রাইডার্স), টিম ডেভিড (এমআই নিউইয়র্ক), ম্যাট শর্ট (সান ফ্রান্সিসকো ইউনিকর্নস) এবং জেক ফ্রেজার-ম্যাকগার্ক (সান ফ্রান্সিসকো ইউনিকর্নস)।

টি-টোয়েন্টি বিশ্বকাপ শেষ হওয়ার পরপরই শুরু হবে এমএলসি টুর্নামেন্ট। আগামী আসরটি হতে যাচ্ছে টুর্নামেন্টটির দ্বিতীয় সংস্করণ।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.