আজ: শনিবার, ২৫ মে ২০২৪ইং, ১১ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই জিলকদ, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

১৮ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার |

kidarkar

শার্ক ট্যাংক বাংলাদেশ-এ যুক্ত হলো ট্যালি সল্যুশনস

নিজের প্রতিবেদক: শার্ক ট্যাংক বাংলাদেশ সিজন ১ এর নতুন কো-স্পন্সর হিসেবে যোগ দিয়েছে ভারতীয় সফটওয়্যার প্রতিষ্ঠান ‘ট্যালি সল্যুশনস প্রাইভেট লিমিটেড’। শীঘ্রই শুরু হতে যাওয়া শার্ক ট্যাংক বাংলাদেশ-এর প্রথম সিজনের লক্ষ্য দেশসেরা সৃজনশীল ও উদ্ভাবনী উদ্যোক্তাদের সবার সামনে নিয়ে আসা, তাদের উদ্ভাবনী ব্যবসার ধারণাগুলোকে শার্ক তথা বিনিয়োগকারীদের কাছে উপস্থাপন করার জন্য একটি প্ল্যাটফর্ম প্রদান করা, এবং তাদের বিনিয়োগ সুরক্ষিত করা এবং এক্সপোজারসহ অন্যান্য সুযোগ প্রদান করা।

সম্প্রতি, বঙ্গ-এর চিফ বিজনেস ডেভেলপমেন্ট অফিসার মামুন আতিক এবং ট্যালি সল্যুশনস-এর চিফ মার্কেটিং অফিসার জয়তি সিং স্ব স্ব প্রতিষ্ঠানের পক্ষ থেকে চুক্তি স্বাক্ষর করেন।

এ প্রসঙ্গে ট্যালি সল্যুশনস-এর চিফ মার্কেটিং অফিসার জয়তি সিং বলেন, “শার্ক ট্যাংক বাংলাদেশ সিজন ১ এর সাথে যুক্ত হতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত। এখানে অসাধারণ কিছু ব্যবসায়িক উদ্ভাবন এবং উদ্যোক্তাদের অনুপ্রেরণামূলক যাত্রার সাক্ষী হতে পারবো বলে আমার বিশ্বাস। ট্যালি সল্যুশনস সর্বদা ক্ষুদ্র ও মাঝারি ব্যবসার পাশে দাঁড়িয়েছে। শার্ক ট্যাংক বাংলাদেশ-এর সাথে এই পার্টনারশিপ তারই একটি উদাহরণস্বরূপ। এই প্ল্যাটফর্মের মাধ্যমে আমরা সর্বাধিক এসএমই ও স্টার্ট-আপ পর্যন্ত পৌঁছাতে পারবো বলে আশাবাদী।”

১৯৮৬ সালে প্রতিষ্ঠিত ট্যালি সল্যুশনস প্রাইভেট লিমিটেড ক্ষুদ্র ও মাঝারি ব্যবসায়িদের বিজনেস ম্যানেজমেন্ট সফটওয়্যার প্রদান করে। প্রতিষ্ঠানটি বিশ্বের ১০০টি দেশজুড়ে বিস্তৃত এবং বাংলাদেশসহ বিশ্বের প্রায় ২.৫ মিলিয়ন লাইসেন্স তারা সক্রিয় করেছে। তাদের ‘ট্যালি প্রাইম’ নামক প্রোডাক্ট যেকোন ব্যবসাকে সক্রিয় ও পেশাদারভাবে চালাতে অ্যাকাউন্টিং, ইনভেন্টরি, কমপ্লায়েন্স ম্যানেজমেন্ট ইত্যাদির মতো প্রয়োজনীয় সহায়তা প্রদান করে।

বঙ্গ-এর চিফ বিজনেস ডেভেলপমেন্ট অফিসার মামুন আতিক বলেন, “ট্যালি সল্যুশনস-এর মতো একটি গ্লোবাল ব্র্যান্ডকে শার্ক ট্যাংক-এর কো-স্পন্সর হিসেবে পেয়ে আমরা আনন্দিত। ট্যালি সল্যুশনস-এর মতো এই সেক্টরের অন্যান্য প্রতিষ্ঠানও ভবিষ্যতে শার্ক ট্যাংক-এর মতো প্ল্যাটফর্মের সাথে যুক্ত হবে বলে আশা করছি।”

অনুষ্ঠানের অন্যান্য স্পন্সরদের মধ্যে, ‘টাইটেল স্পন্সর’ হিসেবে থাকছে রবি; ‘পাওয়ারড বাই স্পন্সর’ স্টার্টআপ বাংলাদেশ; ‘ব্যাংকিং পার্টনার’ প্রাইম ব্যাংক; ‘স্ন্যাকস পার্টনার’ অলিম্পিক ফুডি ইন্সট্যান্ট নুডলস; ‘বেভারেজ পার্টনার’ সানকুইক; ‘ওয়ারড্রোব পার্টনার’ ইয়োলো বাই বেক্সিমকো; ‘স্টাইল পার্টনার’ ক্লথ স্টুডিও; ‘গিফট পার্টনার’ মিনিসো; ‘হসপিটালিটি পার্টনার’ হলিডে ইন; ‘সিকিউরিটি পার্টনার’ ইউরো ভিজিল সিকিউরিটি সার্ভিস; ‘ফটোগ্রাফি পার্টনার’ র এক্সপোজার; ‘ব্যাক স্টোরি পার্টনার’ লাইভ টু ওয়েব; ‘রেস্টুরেন্ট পার্টনার’ চাওস; এবং ‘পিআর পার্টনার’ হিসেবে থাকছে কনসিটো। অনুষ্ঠানটি সম্প্রচারিত হবে দীপ্ত টিভি ও বঙ্গ-তে।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.