আজ: রবিবার, ২৬ মে ২০২৪ইং, ১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই জিলকদ, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

২২ এপ্রিল ২০২৪, সোমবার |

kidarkar

৪৯ কোম্পানির বোর্ড সভার তারিখ নির্ধারণ

নিজস্ব প্রতিবেদক: পুঁজিবাজারে তালিকাভুক্ত ৪৯ কোম্পানির বোর্ড সভার তারিখ নির্ধারণ করা হয়েছে। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

নিচে কোম্পানিগুলোর বোর্ড সভার তারিখ, সময় ও বিষয় তুলে ধরা হলো-

রহিমা ফুডস : কোম্পানিটির বোর্ড সভা আগামী ২৯ এপ্রিল বিকেল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০২৪ সমাপ্ত তৃতীয় প্রান্তিকের (জানুয়ারি-মার্চ’২৪) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

ডরিন পাওয়ার : কোম্পানিটির বোর্ড সভা আগামী ২৯ এপ্রিল বিকেল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০২৪ সমাপ্ত তৃতীয় প্রান্তিকের (জানুয়ারি-মার্চ’২৪) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

অলিম্পিক এক্সেসরিজ : কোম্পানিটির বোর্ড সভা আগামী ২৯ এপ্রিল বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০২৪ সমাপ্ত তৃতীয় প্রান্তিকের (জানুয়ারি-মার্চ’২৪) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড : কোম্পানিটির বোর্ড সভা আগামী ৩০ এপ্রিল বেলা পৌনে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর, ২০২৩ অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে শেয়ারহোল্ডারদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হবে।

একই সভায় ৩১ মার্চ, ২০২৪ সমাপ্ত প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

প্রগতী ইন্স্যুরেন্স লিমিটেড : কোম্পানিটির বোর্ড সভা আগামী ২৮ এপ্রিল বেলা সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর, ২০২৩ অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে শেয়ারহোল্ডারদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হবে।

আইএফআইসি ব্যাংক : কোম্পানিটির বোর্ড সভা আগামী ২৯ এপ্রিল বেলা ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর, ২০২৩ অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে শেয়ারহোল্ডারদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হবে।

প্রাইম ইন্স্যুরেন্স : কোম্পানিটির বোর্ড সভা আগামী ২৯ এপ্রিল বেলা ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর, ২০২৩ অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে শেয়ারহোল্ডারদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হবে।

একই সভায় ৩১ মার্চ, ২০২৪ অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে শেয়ারহোল্ডারদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হবে।

ন্যাশনাল টি কোম্পানি : কোম্পানিটির বোর্ড সভা আগামী ২৯ এপ্রিল বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০২৪ সমাপ্ত তৃতীয় প্রান্তিকের (জানুয়ারি-মার্চ’২৪) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

বেঙ্গল উইন্ডসোর থার্মোপ্লাস্টিকস : কোম্পানিটির বোর্ড সভা আগামী ২৮ এপ্রিল বিকেল ৫টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০২৪ সমাপ্ত তৃতীয় প্রান্তিকের (জানুয়ারি-মার্চ’২৪) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

ইনফরমেশন সার্ভিসেস : কোম্পানিটির বোর্ড সভা আগামী ২৭ এপ্রিল বিকেল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০২৪ সমাপ্ত তৃতীয় প্রান্তিকের (জানুয়ারি-মার্চ’২৪) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

আরডি ফুড : কোম্পানিটির বোর্ড সভা আগামী ৩০ এপ্রিল বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০২৪ সমাপ্ত তৃতীয় প্রান্তিকের (জানুয়ারি-মার্চ’২৪) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

আনলিমা ইয়ার্ন ডাইং : কোম্পানিটির বোর্ড সভা আগামী ২৭ এপ্রিল দুপুর ১২টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০২৪ সমাপ্ত তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

এপেক্স ফুটওয়্যার : কোম্পানিটির বোর্ড সভা আগামী ৩০ এপ্রিল বেলা ২টা ৪০ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০২৪ সমাপ্ত তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

মুন্নু সিরামিক ইন্ডাস্ট্রিজ : কোম্পানিটির বোর্ড সভা আগামী ৩০ এপ্রিল বেলা ২টা ৩১ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০২৪ সমাপ্ত তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

মুন্নু ফেব্রিকস ইন্ডাস্ট্রিজ : কোম্পানিটির বোর্ড সভা আগামী ২৯ এপ্রিল বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০২৪ সমাপ্ত তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

মন্নু এগ্রো অ্যান্ড জেনারেল মেশিনারি : কোম্পানিটির বোর্ড সভা আগামী ২৯ এপ্রিল বিকেল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০২৪ সমাপ্ত তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

এনআরবিসি ব্যাংক পিএলসি : ব্যাংকটির বোর্ড সভা আগামী ২৯ এপ্রিল বেলা পৌনে ৩টায় অনুষ্ঠিত হবে।
সভায় ব্যাংকটির ৩১ ডিসেম্বর, ২০২৩ সমাপ্ত সময়ের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে ডিভিডেন্ড ঘোষণা করা হবে।

জেএমআই হসপিটাল : কোম্পানিটির বোর্ড সভা আগামী ২৯ এপ্রিল বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০২৪ সমাপ্ত তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

দেশ গার্মেন্টস : কোম্পানিটির বোর্ড সভা আগামী ৩০ এপ্রিল বিকেল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০২৪ সমাপ্ত তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

ক্রিস্টাল ইন্স্যুরেন্স : কোম্পানিটির বোর্ড সভা আগামী ২৮ এপ্রিল বেলা ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০২৪ সমাপ্ত প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

এশিয়া প্যাসিফিক জেনারেল ইন্স্যুরেন্স : কোম্পানিটির বোর্ড সভা আগামী ২৮ এপ্রিল বেলা ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০২৪ সমাপ্ত প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

আনোয়ার গালভানাইজিং : কোম্পানিটির বোর্ড সভা আগামী ২৯ এপ্রিল বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০২৪ সমাপ্ত তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

ফেডারেল ইন্স্যুরেন্স : কোম্পানিটির বোর্ড সভা আগামী ২৮ এপ্রিল বেলা ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০২৪ সমাপ্ত প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

শমরিতা হসপিটাল : কোম্পানিটির বোর্ড সভা আগামী ২৯ এপ্রিল সন্ধ্যা সাড়ে ৭টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ মার্চ, ২০২৪ সমাপ্ত তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

ইস্টার্ন হাউজিং  : কোম্পানিটির বোর্ড সভা আগামী ২৮ এপ্রিল বেলা সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ মার্চ, ২০২৪ সমাপ্ত তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

ন্যাশনাল পলিমার ইন্ডাস্ট্রিজ পিএলসি : কোম্পানিটির বোর্ড সভা আগামী ২৭ এপ্রিল সকাল সাড়ে ১১টায় অনুষ্ঠিত হবে।
সভায় কোম্পানিটির ৩১ মার্চ, ২০২৪ সমাপ্ত তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক পিএলসি : ব্যাংকটির বোর্ড সভা আগামী ২৯ এপ্রিল বেলা সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে।
সভায় ব্যাংকটির ৩১ মার্চ, ২০২৩ সমাপ্ত সময়ের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

একই সভায় ৩১ মার্চ, ২০২৪ সমাপ্ত প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক পিএলসির (ইউসিবি) : কোম্পানিটির বোর্ড সভা আগামী ২৯ এপ্রিল বেলা ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর, ২০২৩ সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে শেয়ারহোল্ডারদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হবে।

ফার্স্ট সিকিউরিটিজ ইসলামী ব্যাংক পিএলসির : কোম্পানিটির বোর্ড সভা আগামী ২৯ এপ্রিল বেলা ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০২৪ সমাপ্ত প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

এছাড়া সভায় ৩১ ডিসেম্বর, ২০২৩ সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে শেয়ারহোল্ডারদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হবে।

বিডি অটোকার্স : কোম্পানিটির বোর্ড সভা আগামী ৩০ এপ্রিল বিকাল ৪ টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০২৪ সমাপ্ত তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

সিলভা ফার্মা : কোম্পানিটির বোর্ড সভা আগামী ২৮ এপ্রিল বিকাল ৩ টা ৩০ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০২৪ তারিখে সমাপ্ত তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

রেনাটা পিএলসির : কোম্পানিটির বোর্ড সভা আগামী ২৯ এপ্রিল বিকাল ৩ টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০২৪ সমাপ্ত তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

নাভানা ফার্মাসিউটিক্যালস পিএলসির : কোম্পানিটির বোর্ড সভা আগামী ২৮ এপ্রিল বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর, ২০২৪ সমাপ্ত তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

প্রিমিয়ার ব্যাংক পিএলসি : কোম্পানিটির বোর্ড সভা আগামী ২৯ এপ্রিল বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর, ২০২৩ অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে শেয়ারহোল্ডারদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হবে।

রেনেটা পিএলসি : কোম্পানিটির বোর্ড সভা আগামী ২৯ এপ্রিল বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০২৪ সমাপ্ত তৃতীয় প্রান্তিকের (জানুয়ারি-মার্চ’২৪) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

ক্যাপিটেক গ্রামীণ ব্যাংক গ্রোথ ফান্ড : প্রতিষ্ঠানটির ট্রাস্টি সভা আগামী ২৮ এপ্রিল বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর, ২০২৪ সমাপ্ত তৃতীয় প্রান্তিকের (জানুয়ারি-মার্চ’২৪) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

এনআরবিসি ব্যাংক পিএলসি : কোম্পানিটির বোর্ড সভা আগামী ২৮ এপ্রিল বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর, ২০২৩ অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে শেয়ারহোল্ডারদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হবে।

ইনটেক অনলাইন : কোম্পানিটির বোর্ড সভা আগামী ২৫ এপ্রিল বিকাল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০২৪ সমাপ্ত তৃতীয় প্রান্তিকের (জানুয়ারি-মার্চ’২৪) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

বাংলাদেশ এক্সপোর্ট ইম্পোর্ট কোম্পানি : কোম্পানিটির বোর্ড সভা আগামী ২৯ এপ্রিল বিকাল সাড়ে ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০২৪ সমাপ্ত তৃতীয় প্রান্তিকের (জানুয়ারি-মার্চ’২৪) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

বেক্সিমকো ফার্মাসিউটিক্যালস : কোম্পানিটির বোর্ড সভা আগামী ২৯ এপ্রিল বিকাল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০২৪ সমাপ্ত তৃতীয় প্রান্তিকের (জানুয়ারি-মার্চ’২৪) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

স্ট্যান্ডার্ড সিরামিক ইন্ডাস্ট্রিজ : কোম্পানিটির বোর্ড সভা আগামী ৩০ এপ্রিল দুপুর ২টা ৪০ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর, ২০২৩ সমাপ্ত দ্বিতীয় প্রান্তিকের (অক্টোবর-ডিসেম্বর’২৩) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

মার্কেন্টাইল ইসলামী ইন্স্যুরেন্স পিএলসি : কোম্পানিটির বোর্ড সভা আগামী ২৯ এপ্রিল বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর, ২০২৩ অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে শেয়ারহোল্ডারদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হবে।

শাইনপুকুর সিরামিকস : কোম্পানিটির বোর্ড সভা আগামী ২৯ এপ্রিল বিকেল সাড়ে ৫টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর, ২০২৩ সমাপ্ত তৃতীয় প্রান্তিকের (জানুয়ারি-মার্চ’২৪) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

এনআরবি ব্যাংক : কোম্পানিটির বোর্ড সভা আগামী ২৮ এপ্রিল বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর, ২০২৩ অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে শেয়ারহোল্ডারদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হবে।

নর্দার্ণ ইসলামী ইন্স্যুরেন্স : কোম্পানিটির বোর্ড সভা আগামী ২৮ এপ্রিল দুপুর ২টা ৩০ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর, ২০২৩ অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে শেয়ারহোল্ডারদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হবে।

একই সভায় ৩১ মার্চ, ২০২৪ সমাপ্ত প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

ম্যারিকো বাংলাদেশ : কোম্পানিটির বোর্ড সভা আগামী ২৯ এপ্রিল বিকাল ৫টা ১৫ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০২৪ অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে শেয়ারহোল্ডারদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হবে।

এক্সপ্রেস ইন্স্যুরেন্স : কোম্পানিটির বোর্ড সভা আগামী ২৯ এপ্রিল বেলা ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর, ২০২৩ অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে শেয়ারহোল্ডারদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হবে।

একই সভায় ৩১ মার্চ, ২০২৪ সমাপ্ত প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

ইনভেস্টমেন্ট কর্পোরেশন অব বাংলাদেশ : কোম্পানিটির বোর্ড সভা আগামী ২৮ এপ্রিল বিকেল সাড়ে ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০২৪ সমাপ্ত তৃতীয় প্রান্তিকের (জানুয়ারি-মার্চ’২৪) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

ন্যাশনাল টিউবস : কোম্পানিটির বোর্ড সভা আগামী ২৯ এপ্রিল বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০২৪ সমাপ্ত তৃতীয় প্রান্তিকের (জানুয়ারি-মার্চ’২৪) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

১ টি মতামত “৪৯ কোম্পানির বোর্ড সভার তারিখ নির্ধারণ”

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.