আজ: মঙ্গলবার, ২৮ মে ২০২৪ইং, ১৪ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই জিলকদ, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

০৪ মে ২০২৪, শনিবার |

kidarkar

বিয়ে করছেন দক্ষিণী অভিনেত্রী নাগা, সামান্থার রহস্যময় বার্তা

বিনোদন ডেস্ক : দক্ষিণী অভিনেত্রী সামান্থা রুথ প্রভুকে ডিভোর্স দিয়েছেন নাগা চৈতন্য। গুজব রয়েছে যে নাগা তার বর্তমান বান্ধবী শোভিতাকে বিয়ে করতে চলেছেন। এ নিয়ে শুরু হয়েছে নানা আলোচনা-সমালোচনা। এদিকে ইঙ্গিতপূর্ণ বার্তা দিয়েছেন সাবেক স্ত্রী সামান্থা। তাহলে কি নাগার পাশে বিয়ের টেবিলে বসবেন এই সুন্দরী অভিনেত্রী?

ভারতীয় মিডিয়ার রিপোর্ট অনুযায়ী, অভিনেত্রী সামান্থা কয়েক বছর সম্পর্কে থাকার পর ২০১৭ সালে নাগাকে বিয়ে করেছিলেন। কিন্তু বিয়ের মাত্র চার বছর পরে, ২০২১ সালে তাদের বিবাহবিচ্ছেদ হয়। এবং বিবাহবিচ্ছেদের পরে, কেউ আঙুল তোলেনি। এমনকি বিচ্ছেদের কারণও স্পষ্ট করেননি দুই তারকা। কিন্তু তারা দুজনেই নিজেদের মতো করে এগিয়ে যায়।

এদিকে, নাগা চৈতন্য নামের অভিনেত্রী শোভিতার রোমান্স নিয়ে নানা গুঞ্জন রয়েছে। এ অবস্থায় ইঙ্গিতপূর্ণ বার্তা দিলেন অভিনেত্রী সামান্থা। সামাজিক নেটওয়ার্ক ইনস্টাগ্রামে একটি গল্পে, অভিনেত্রী লিখেছেন: ‘বৃষকে কখনই হারাবেন না।’

বৃষ রাশির স্থানীয় তারকা কিছুক্ষণ পর তার ইনস্টাগ্রাম ওয়ালে পোস্টটি শেয়ার করেছেন। যেখানে স্পষ্ট লেখা আছে: আমি সবার জন্য নই। চল, ঠিক আছে। আর তার এই পোস্ট দেখে নেটিজেনরা নাগা চৈতন্যকে নিয়ে নতুন করে আলোচনা শুরু করেছেন।

নেটিজেনদের কেউ ধারণা করছেন, হয়তো সামান্থাকে ছেড়ে ভুল করেছেন নাগা চৈতন্য। আর সেটি কিছুটা দেরিতে হলেও এখন বুঝতে পারছেন অভিনেতা। এ কারণেই এমন বার্তা দিলেন সামান্থা।

এর আগে, অভিনেতা নাগা চৈতন্য অবশ্য ব্যক্তিজীবন নিয়ে খোলামেলা কথা বলেছেন। প্রেমচর্চার মাঝেই তিনি স্বীকার করছেন―সামান্থার সঙ্গে অন্যায় করেছেন তিনি। একসঙ্গে দুটি সম্পর্কে ছিলেন।

সামান্থার যখন ডিভোর্স হয়, তখন ক্যারিয়ারে বেশ ঊর্ধ্বমুখী ছিলেন তিনি। কিন্তু এমন সময় ডিভোর্স হওয়ায় অনেকটা ভেঙে পড়েন অভিনেত্রী। আবার এর কিছুদিন পরই মায়োসাইটিস রোগে আক্রান্ত হন। তখন অনেক কষ্ট সহ্য করতে হয়েছে তাকে। তবে সব সামলিয়ে ঘুরে দাঁড়িয়েছেন দক্ষিণী এ অভিনেত্রী।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.