আজ: রবিবার, ২৬ মে ২০২৪ইং, ১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই জিলকদ, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

২৬ অক্টোবর ২০১৫, সোমবার |

kidarkar

উভয় স্টক এক্সচেঞ্জে গেইনারের শীর্ষে প্যারামাউন্ট টেক্সটাইল

top-10-Gainer_SharebazarNewsশেয়ারবাজার ডেস্ক: সপ্তাহের দ্বিতীয় কার্যদিবসে (২৬ অক্টোবর) দেশের উভয় স্টক এক্সচেঞ্জে টপটেন গেইনারের শীর্ষে উঠে এসেছে বস্ত্র খাতের কোম্পানি প্যারামাউন্ট টেক্সটাইল লিমিটেড। ডিএসই ও সিএসই সূত্রে এই তথ্য পাওয়া যায়।

ডিএসই: সোমবার ডিএসইতে প্যারামাউন্ট টেক্সটাইলের শেয়ারদর ১১.৩১ শতাংশ বেড়ে গেইনারের শীর্ষে অবস্থান করে। সারাদিনে এ কোম্পানির মোট ২২ লাখ ৩৭ হাজার ৪৯৮টি শেয়ার মোট ৮৯৭ বার হাতবদল হয়।

আজ এ কোম্পানির শেয়ারদর ১৮ টাকা থেকে ১৯.১০ টাকা পর্যন্ত ওঠানামা করে সর্বশেষ ১৮.৫০ টাকায় লেনদেন হয়। কোম্পানির শেয়ারদর গত এক মাসে সর্বনিম্ন ছিল ১৬.৪০ টাকা এবং সর্বোচ্চ দর ছিল ১৮.৭০ টাকা।

ডিএসই’তে টপটেন গেইনারের শীর্ষে থাকা অন্যান্যের মধ্যে থার্ড আইসিবির দর বেড়েছে ৮.৭৩ শতাংশ, বিডি ওয়েল্ডিংয়ের ৮.৪৭ শতাংশ, দেশ গার্মেন্টসের ৮.১৬ শতাংশ, এলআর গ্লোবাল মিউচ্যুয়াল ফান্ড ওয়ানের ৬.৯০ শতাংশ, গ্রীণ ডেল্টা মিউচ্যুয়াল ফান্ডের ৬.৫২ শতাংশ, শাহজিবাজার পাওয়ারের ৪.৯৫ শতাংশ, অলটেক্সের ৪.৭৪ শতাংশ, হাক্কানী পাল্পের ৪.৭১ শতাংশ এবং মেঘনা পেট্রোলিয়ামের শেয়ারদর বেড়েছে ৪.৫৯ শতাংশ।

সিএসই: সোমবার সিএসইতে প্যারামাউন্ট টেক্সটাইলের শেয়ারদর ১১.৩১ শতাংশ বেড়ে গেইনারের শীর্ষে অবস্থান করে। সারাদিনে কোম্পানিটির মোট ২ লাখ ১২ হাজার ৫১৬টি শেয়ার মোট ২৯২ বার হাতবদল হয়।

এইদিন কোম্পানিটির শেয়ারদর ১৮ টাকা থেকে ২০ টাকা পর্যন্ত ওঠানামা করে সর্বশেষ ১৮.৫০ টাকায় লেনদেন হয়। গত এক বছরে কোম্পানিটির শেয়ারদর সর্বনিম্ন ছিল ১৪.৪০ টাকা এবং সর্বোচ্চ ছিল ৩২.৫০ টাকা।

সিএসই’তে টপটেন গেইরের শীর্ষে থাকা অন্যান্য কোম্পানির মধ্যে কেএন্ডকিউর শেয়ারদর বেড়েছে ৯.৭৩ শতাংশ, মাইডাস ফাইন্যান্সের ৯.১৬ শতাংশ, সিটি জেনারেল ইন্স্যুরেন্সের ৮.১৩ শতাংশ, বিডি ওয়েল্ডিংয়ের ৬.৮৪ শতাংশ, ড্যাফোডিল কম্পিউটারের ৫.৯৮ শতাংশ, শাহজিবাজার পাওয়ারের ৫.৬৬ শতাংশ, এলআর গ্লোবাল মিউচ্যুয়াল ফান্ড ওয়ানের ৫.০৮ শতাংশ, সমরিতা হসপিটালের ৪.৯৮ শতাংশ এবং হামিদ ফেব্রিক্সের শেয়ারদর বেড়েছে ৪.২৬ শতাংশ।

শেয়ারবাজারনিউজ/রু

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.