আজ: শনিবার, ২৫ মে ২০২৪ইং, ১১ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই জিলকদ, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

১৫ মে ২০২৪, বুধবার |

kidarkar

প্রথম ম্যাচ থেকেই খেলতে পারবেন তাসকিন: শান্ত

স্পোর্টস ডেস্ক : ইনজুরি থেকে সেরে উঠতে পারেননি। তবে বিশ্বকাপ শুরু হওয়ার আগেই ফিট হবেন, এমন প্রত্যাশায় তাসকিন আহমেদকে নিয়েই বিশ্বকাপ স্কোয়াড ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। তবে বিশ্বকাপের প্রথম দিকের ম্যাচগুলোতে খেলতে পারবেন কিনা তাসকিন, সেটি নিয়ে ছিল অনিশ্চয়তা।

তবে আজ বুধবার আশার বাণী শুনিয়েছেন বাংলাদেশ দলের অধিনায়ক নাজমুল হোসেন শান্ত। তিনি জানান, প্রথম ম্যাচ থেকেই খেলতে পারবেন তাসকিন। অর্থাৎ বিশ্বকাপ শুরুর আগেই চোট থেকে পুরোপুুরি ফিট হয়ে যাব্নে টাইগার পেসার।

রাতেই যুক্তরাষ্ট্রের উদ্দেশ্যে দেশ ছাড়বে বাংলাদেশ দল। বিশ্বকাপের বিমানে চড়ার আগে আজ দুপুরে শেরে বাংলায় ফটোসেশন সেরে নিয়েছেন টাইগাররা। এরপর সংবাদ সম্মেলনে এসে তাসকিনকে নিয়ে সুখবর জানান শান্ত।

শান্ত বলেন, ‘তাসকিন সুস্থ হয়ে উঠবে আশা করছি প্রথম ম্যাচ থেকেই। না থাকলে ব্যাক আপ অপশন নিয়ে আগাবো। মেডিকেল টিমের কাছ থেকে যতটুকু জেনেছি, প্রথম ম্যাচ থেকেই খেলতে পারবেন তিনি।’

ইনজুরির কারণে জিম্বাবুয়ের বিপক্ষে পাঁচ ম্যাচের সিরিজের শেষ ম্যাচ খেলতে পারেননি তাসকিন। প্রথমে মনে করা হয়েছিল, শেষ ম্যাচে বিশ্রামে পাঠানো হয়েছে তাসকিনকে। পরে জানা যায়, পাঁজরের ইনজুরিতে পড়েছেন ডানহাতি টাইগার পেসার।

বিশ্বের আগে তাসকিনের ইনজুরি দুশ্চিন্তায় ফেলে দেয় নির্বাচক কমিটিকে। পেস সেনসেশনকে দলে রাখতে একদিন দেরি করে স্কোয়াড ঘোষণা করে বিসিবি।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.