আজ: রবিবার, ১৬ জুন ২০২৪ইং, ২রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ৮ই জিলহজ, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

২৩ মে ২০২৪, বৃহস্পতিবার |

kidarkar

আইসিবি অ্যাসেট ম্যানেজমেন্ট -এর “স্বাধীনতা সুবর্ণজয়ন্তী পুরস্কার, ২০২৩” অর্জন।

নিজের প্রতিবেদক: আইসিবি অ্যাসেট ম্যানেজমেন্ট কোম্পানি লিমিটেড, আইসিবি’র একটি সাবসিডিয়ারি প্রতিষ্ঠান, পুঁজিবাজারে অবদানের স্বীকৃতিস্বরূপ বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন কর্তৃক প্রদত্ত “স্বাধীনতা সুবর্ণজয়ন্তী পুরস্কার, ২০২৩” এর সম্পদ ব্যবস্থাপক কোম্পানি ক্যাটাগরিতে ২য় পুরস্কার অর্জন করেছে।

২২ মে ২০২৪ তারিখে প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে পুঁজিবাজারে নারী ও স্বাধীনতা সুবর্ণজয়ন্তী পুরস্কার, ২০২৩ শীর্ষক অনুষ্ঠানে উক্ত পুরস্কার প্রদান করা হয়।

আইসিবি অ্যাসেট ম্যানেজমেন্ট কোম্পানি লিমিটেড এর প্রধান নির্বাহী কর্মকর্তা মিজ মাহমুদা আক্তার ক্রেস্ট গ্রহণ করেন। মাননীয় স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী এমপি, অর্থ প্রতিমন্ত্রী জনাব ওয়াসিকা আয়শা খান এমপি, বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন এর চেয়ারম্যান অধ্যাপক শিবলী রুবাইয়াত-উল-ইসলাম, আর্থিক প্রতিষ্ঠান বিভাগের সচিব জনাব মোঃ আবদুর রহমান খান এফসিএমএ, বিএসইসি এর কমিশনারগণ এবং আইসিবি পরিচালনা বোর্ডের চেয়ারম্যান অধ্যাপক ড. সুবর্ণ বড়ুয়া উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

নিয়ন্ত্রক সংস্থাসমূহ, সকল স্টেকহোল্ডার, শুভানুধ্যায়ী এবং বিনিয়োগকারীদের সমর্থন ও সহযোগীতার জন্য আইসিবি অ্যাসেট ম্যানেজমেন্ট কোম্পানি লিমিটেড আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করছে।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.