আজ: রবিবার, ২৩ জুন ২০২৪ইং, ৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই জিলহজ, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

২৫ মে ২০২৪, শনিবার |

kidarkar

আমি এখন পুরোপুরি সিঙ্গেল: শ্রুতি

বিনোদন ডেস্ক : অভিনেত্রী শ্রুতি হাসান সম্পর্কে জড়িয়েছিলেন চিত্রশিল্পী শান্তনু হাজারিকার সঙ্গে, তবে সেটা এখন অতীত। তাদের ব্রেকআপ হয়ে গিয়েছে। বিষয়টি নিজেই স্পষ্ট করলেন এ অভিনেত্রী।

নিজের ইনস্টাগ্রামে ‘আস্ক মি অ্যানিথিং’ সেশনে এক ভক্ত বিচ্ছেদের বিষয়ে প্রশ্ন করলে তিনি বলেন, ‘আমার এই ধরনের প্রশ্নের জবাব দিতে ভাল লাগে না, কিন্তু আমি এখন পুরোপুরি সিঙ্গেল। আমার এখনই মিঙ্গেল (সম্পর্কে জড়ানো) হওয়ার কোনও ইচ্ছা নেই। শুধু কাজ করব আর জীবন উপভোগ করব।’

সম্প্রতি তিনি আরও একটি ইঙ্গিতপূর্ণ পোস্ট করেন যাতে লেখা ছিল, ‘একটা উন্মত্তের মতো সফর ছিল, নিজের ব্যপারে এবং অন্য মানুষের ব্যাপারে অনেক শিখেছি। আমরা যা যা হতে পারি বা হওয়া প্রয়োজন তার জন্য কখনও দুঃখ পাওয়া উচিত নয়।’

জানা যায়, বিগত কয়েক বছর চুটিয়ে প্রেম করার পর নাকি আলাদা হয়ে গিয়েছেন শ্রুতি হাসান এবং শান্তনু হাজারিকা। তারা আর একসঙ্গে নেই। এমনকি ইনস্টাগ্রাম থেকেও একে অন্যকে আনফলো করে দিয়েছেন। তাদের একত্রে তোলা ছবিও ডিলিট করেছেন।

শ্রুতি হাসানকে আগামীতে আদিভি শেষের সঙ্গে ডেকোয়েট ছবিতে দেখা যাবে। এছাড়া রজনীকান্তের সঙ্গে তিনি কুলি ছবিতেও কাজ করবেন। সালার পার্ট ২ তো আছেই।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.