আজ: রবিবার, ২৩ জুন ২০২৪ইং, ৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই জিলহজ, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

১১ জুন ২০২৪, মঙ্গলবার |

kidarkar

ওয়ালটন মাইক্রোওয়েভ ওভেন ও ইন্টারকন্টিনেন্টাল ঢাকার যৌথ উদ্যোগে রেসিপি বইয়ের মোড়ক উন্মোচন

নিজস্ব প্রতিবেদক: দৈনন্দিন জীবনে নানা রকমের খাবার তৈরিতে আমাদের আগ্রহের শেষ নেই। খাবারের স্বাদও হতে হবে পারফেক্ট। খাবার তৃপ্তিকর করতে খাবারের প্রতিটি উপাদান হতে হবে সঠিক পরিমাণে। এসব বিষয় বিবেচনায় নিয়ে গ্রাহকের রান্নায় নতুন অভিজ্ঞতা যোগ করতে ইলেকট্রনিক্স জায়ান্ট ওয়ালটনের তত্ত্বাবধানে প্রকাশিত হলো ‘দি আর্ট অব ফাইন ডাইনিং’ নামে একটি রেসিপি বই।

জানা গেছে, ওয়ালটন মাইক্রোওয়েভ ওভেন এবং হোটেল ইন্টারকন্টিনেন্টাল ঢাকার যৌথ উদ্যোগে প্রকাশিত হয়েছে এই রেসিপি বইটি। বইয়ে মজার কিছু রেসিপি তুলে ধরা হয়েছে, যা ভোজনরসিকদের জন্য নতুন এক অভিজ্ঞতা নিয়ে আসবে।

গত ৬ জুন, ২০২৪ হোটেল ইন্টারকন্টিনেন্টাল ঢাকায় আনুষ্ঠানিকভাবে রেসিপি বইয়ের মোড়ক উন্মোচন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন ওয়ালটন হোম ও কিচেন অ্যাপ্লায়েন্সের চিফ বিজনেস অফিসার (সিবিও) মোস্তফা কামাল, ডেপুটি সিবিও এনামুল কবির, সিনিয়র এডিশনাল অপারেটিভ ডিরেক্টর নাজমুল ইসলাম, হোম অ্যাপ্লায়েন্সের রিসার্চ এন্ড ইনোভেশন বিভাগের প্রধান খায়রুল বাশার, ব্র্যান্ড ম্যানেজার ফজলে রাব্বি খাদেম, প্রোডাক্ট ম্যানেজার রিন্টু অগাস্টিন গোমেজ। এছাড়াও হোটেল ইন্টারকন্টিনেন্টালের পক্ষ থেকে উপস্থিত ছিলেন সাউথ ওয়েস্ট এশিয়ার এরিয়া জেনারেল ম্যানেজার অশ্বিনী নায়ার, ডিরেক্টর অব সেলস এন্ড মার্কেটিং রেজওয়ান মারুফ, ডিরেক্টর অব মার্কেটিং সাদমান সালাহউদ্দীন, ডিরেক্টর অব ফুড এন্ড বেভারেজ অলিভিয়ার লরেক্স এবং সেলস ম্যানেজার সাইফুল আলম।

জানা গেছে, এই বইয়ে ইন্টারকন্টিনেন্টালের অভিজ্ঞ ও স্বনামধন্য শেফ মো. আসাদুজ্জামানের জিভে জল আনা বিখ্যাত কিছু দেশিড়বিদেশি রেসিপি সংযুক্ত করা হয়েছে। যেগুলো ওয়ালটন মাইক্রোওয়েভ ওভেনের সাহায্যে খুব সহজে ঘরে বসেই তৈরি করা সম্ভব। খাবার তৈরিতে কি কি উপাদান ঠিক কতটুকু পরিমাণে প্রয়োজন তার পুঙ্খানুপুঙ্খ এই বইয়ে উল্লেখ করা হয়েছে। যা অনুসরণ করে স্বাস্থ্যসম্মত ও সুস্বাদু খাবার তৈরি করা সম্ভব। অনুষ্ঠানে ইন্টারকন্টিনেন্টালের এরিয়া জেনারেল ম্যানেজার অশ্বিনী নায়ার বলেন, বইয়ে রেসিপিগুলো খুব সহজবোধ্য ভাষায় বর্ণনা করা হয়েছে। এতে ভোজনরসিকরা নতুন অভিজ্ঞতার স্বাদ পাবেন। আমাদের বিশ্বাস বইয়ের প্রতিটি রেসিপি গ্রাহকের কাছে স্মরণীয় হতে থাকবে। তৈরি করা যাবে নতুন ও বৈচিত্র্যময় খাবার। ওয়ালটন হোম ও কিচেন অ্যাপ্লায়েন্সের সিবিও মোস্তফা কামাল জানান, গ্রাহকদের রান্নায় নতুনত্ব আনতেই আমাদের এই উদ্যোগ। খুব শিগগিরই আমাদের কাস্টমাররা ঘরে বসে পাঁচ তারকা মানের রান্না ওভেনে তৈরি করে উপভোগ করতে পারবেন। গ্রাহকগণ যখন ওয়ালটনের মাইক্রোওয়েভ ওভেন কিনবেন তখনই প্রতিটি পণ্যের

সঙ্গে ফ্রি গিফট হিসেবে সরবরাহ করা হবে এই রেসিপি বইটি। আমাদের প্রত্যাশা ওয়ালটন মাইক্রোওয়েভও ভেনের এই কার্যক্রম সাদরে গ্রহণ করবেন গ্রাহকগণ।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.