আজ: শনিবার, ২৭ জুলাই ২০২৪ইং, ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে মহর্‌রম, ১৪৪৬ হিজরি

সর্বশেষ আপডেট:

০৭ নভেম্বর ২০১৫, শনিবার |

kidarkar

চলতি মাসে ৮ কোম্পানির এজিএম

AGMশেয়ারবাজার রিপোর্ট: পুঁজিবাজারে তালিকাভুক্ত ৮ কোম্পানির বাষির্ক সাধারণ সভা (এজিএম) চলতি মাসে (নভেম্বর) অনুষ্ঠিত হবে। কোম্পানিগুলো হচ্ছে- সাইফ পাওয়ারটেক, ইষ্টার্ন হাউজিং, ফার কেমিক্যাল, জিপিএইচ ইস্পাত, এপোলো ইস্পাত, দি পেনিনসুলা চিটাগাং, কাশেম ড্রাইসেলস এবং প্রিমিয়ার সিমেন্ট। এর আগে সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে শেয়ার হোল্ডারদের জন্য ডিভিডেন্ড এবং এজিএমের তারিখ নির্ধারণ করে এসব কোম্পানির পরিচালনা পর্ষদ। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

সাইফ পাওয়ারটেক:

৩০ জুন ২০১৫ সমাপ্ত অর্থবছরে বিনিয়োগকারীদের জন্য ২৯ শতাংশ স্টক ডিভিডেন্ড ঘোষণা করেছে সাইফ পাওয়ারটেক লিমিটেড। এ কোম্পানির এজিএম ১২ নভেম্বর বৃহস্পতিবার সকাল ১০টায় আইডিইবি ভবন, কাকরাইল, ঢাকাতে অনুষ্ঠিত হবে।

ইষ্টার্ন হাউজিং:

৩১ জুলাই ২০১৫ সমাপ্ত অর্থবছরে বিনিয়োগকারীদের জন্য ১৫ শতাংশ ক্যাশ ও ৫ শতাংশ স্টকসহ মোট ২০ শতাংশ ডিভিডেন্ড ঘোষণা করেছে ইষ্টার্ন হাউজিং লিমিটেড। এ কোম্পানির এজিএম ১২ নভেম্বর বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় অফিসার্স ক্লাব, বেইলি রোড, ঢাকাতে অনুষ্ঠিত হবে।

ফার কেমিক্যাল:

৩০ জুন ২০১৫ সমাপ্ত অর্থবছরে বিনিয়োগকারীদের জন্য ২৫ শতাংশ স্টক ডিভিডেন্ড ঘোষণা করেছে ফার কেমিক্যাল ইন্ডাস্ট্রিজ লিমিটেড। এ কোম্পানির এজিএম ১৮ নভেম্বর বুধবার সকাল সাড়ে ১১টায় নগর মিলনায়তন, টাউন হল, কান্দিরপাড়, কুমিল্লায় অনুষ্ঠিত হবে।

জিপিএইচ ইস্পাত:

৩০ এপ্রিল ২০১৫ সমাপ্ত অর্থবছরে বিনিয়োগকারীদের জন্য ১৭ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা করেছে জিএইচপি ইস্পাত লিমিটেড। এ কোম্পানির এজিএম ১৯ নভেম্বর বৃহস্পতিবার সকাল ১১টায় চট্টগ্রামে অনুষ্ঠিত হবে।

এপোলো ইস্পাত:

৩০ জুন ২০১৫ সমাপ্ত অর্থবছরে বিনিয়োগকারীদের জন্য ৩ শতাংশ ক্যাশ ও ১২ শতাংশ স্টকসহ মোট ১৫ শতাংশ ডিভিডেন্ড ঘোষণা করেছে এপোলো ইস্পাত কমপ্লেক্স লিমিটেড। এ কোম্পানির এজিএম ১৯ নভেম্বর বৃহস্পতিবার দুপুর ১২টায় আর্মি গ্লফ ক্লাব, ঢাকা ক্যান্টনমেন্ট, ঢাকাতে অনুষ্ঠিত হবে।

পেনিনসুলা:

৩০ জুন ২০১৫ সমাপ্ত অর্থবছরে বিনিয়োগকারীদের জন্য ১০ শতাংশ ক্যাশ ও ৫ শতাংশ স্টকসহ মোট ১৫ শতাংশ ডিভিডেন্ড ঘোষণা করেছে দি পেনিনসুলা চিটাগং লিমিটেড। এ কোম্পানির এজিএম ২৫ নভেম্বর বুধবার সকাল ১০টায় চট্টগ্রামে অনুষ্ঠিত হবে।

কাশেম ড্রাইসেলস:

৩০ জুন ২০১৫ সমাপ্ত অর্থবছরে বিনিয়োগকারীদের জন্য ১০ শতাংশ স্টক ডিভিডেন্ড ঘোষণা করেছে কাশেম ড্রাইসেলস লিমিটেড। এ কোম্পানির এজিএম ২৬ নভেম্বর বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় রাওয়া কনভেনশন হল, ঢাকাতে অনুষ্ঠিত হবে।

প্রিমিয়ার সিমেন্ট:

৩০ জুন ২০১৫ সমাপ্ত অর্থবছরে বিনিয়োগকারীদের জন্য ২০ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা করেছে প্রিমিয়ার সিমেন্ট মিলস লিমিটেড। এ কোম্পানির এজিএম ১২ নভেম্বর বৃহস্পতিবার সকাল ১১টায় চট্টগ্রামে অনুষ্ঠিত হবে।

 

শেয়ারবাজারনিউজ/অ

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.