আজ: মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২ইং, ১৯শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ৬ই রবিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

সর্বশেষ আপডেট:

২৮ নভেম্বর ২০১৫, শনিবার |


kidarkar

কারাগারে সুন্দরী প্রতিযোগিতা


karagarশেয়ারবাজার ডেস্ক: সব জায়গায় প্রতিযোগিতা আছে। কারাগার বাদ থাকবে কেন। তাই বুঝি ঘটা করে আয়োজিত হয়ে গেল ‘কারা সুন্দরী ২০১৬।’  চূড়ান্ত পর্বে ৯জন সুন্দরীকে পেছনে ফেলে সেরার মুকুট জেতেন মিসেল নিরি রেঙ্গল। একটি ডাকাতি মামলায় ৩৯ বছরের কারাদণ্ড পান মিসেল। মিসেলের বর্তমান বয়স ২৭। খবর দ্য মিরর।

সম্প্রতি এমনই উদ্যোগ নিয়েছিল ব্রাজিলের রিও ডি জেনেরা শহরের জেল কর্তৃপক্ষ। ২৬ নভেম্বর আয়োজিত হয় এর চূড়ান্ত পর্ব। সেখানে নারী বন্দিরা স্বতঃস্ফূর্তভাবেই অংশ নিয়েছিলেন। প্রতিযোগিতার নাম দেয়া হয়েছিল ‘মিস তালাভিরা ব্রুস ২০১৬।

জয়ী হওয়ার পর মিসেল মিডিয়াকে বলেন, প্রতিযোগিতাটি আমার কাছে সম্মানের। এখন নিজেকে একজন পরিপূর্ণ নারী মনে হচ্ছে। এই প্রতিযোগিতার মাধ্যমে আমি শিখতে পেরেছি কিভাবে জেলে থেকেও নিজেকে একজন নারী হিসেবে উপলব্ধি করা যায়।

জানা গেছে, ব্যতিক্রমী এই সুন্দরী প্রতিযোগিতার প্রতিযোগীদের মেকআপ থেকে শুরু করে পোশাক নির্বাচন, হেয়ার স্টাইলের মতো কাজগুলো করেছে কারাগারের স্বেচ্ছাসেবকরাই। প্রতিযোগিতার সময় উপস্থিত ছিলেন তাদের পরিবারের লোকজন ও দশ জন বিচারক। এছাড়া প্রতিযোগিতার বড় আকর্ষণ ছিলেন ব্রাজিলিয়ান মডেল ও অভিনেত্রী ক্যারল নাকামুরা। প্রতিযোগিতা উপলক্ষে কারাগারটিতে নেওয়া হয়েছিল নজিরবিহীন নিরাপত্তা। যাতে এসব দাগী আসামিদের কেউ পালিয়ে যেতে না পারেন।

 

শেয়ারবাজারনিউজ/অ


আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.