আজ: শনিবার, ২৭ জুলাই ২০২৪ইং, ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে মহর্‌রম, ১৪৪৬ হিজরি

সর্বশেষ আপডেট:

৩১ জানুয়ারী ২০১৬, রবিবার |

kidarkar

উভয় স্টক এক্সচেঞ্জে গেইনারের শীর্ষে ফু-ওয়াং সিরামিক

Gainer_SharebazarNewsশেয়ারবাজার ডেস্ক: সপ্তাহের প্রথম কার্যদিবসে (৩১ জানুয়ারী) দেশের উভয় স্টক এক্সচেঞ্জে টপটেন গেইনারের শীর্ষে রয়েছে সিরামিক খাতের কোম্পানি ফু-ওয়াং সিরামিক লিমিটেড। ডিএসই ও সিএসই সূত্রে এই তথ্য পাওয়া যায়।

ডিএসই: রোববার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) ফু ওয়াং সিরামিকের শেয়ারদর ৯.৫২ শতাংশ বা ১.২০ টাকা বেড়ে গেইনারের শীর্ষে অবস্থান করে। সারাদিনে কোম্পানিটির মোট ১৪ লাখ ২২ হাজার ৮৯০টি শেয়ার ৩৪৫ বার হাতবদল হয়।

আজ এ কোম্পানির শেয়ারদর ১৩.৬০ টাকা থেকে ১৩.৮০ টাকা পর্যন্ত ওঠানামা করে সর্বশেষ ১৩.৮০ টাকায় লেনদেন হয়। কোম্পানিটির শেয়ারদর গত এক মাসে সর্বনিম্ন ছিল ১১.৩০ টাকা এবং সর্বোচ্চ দর ছিল ১৩.৮০ টাকা।

ডিএসই’তে টপটেন গেইনারের শীর্ষে থাকা অন্যান্যের মধ্যে রহিম টেক্সটাইলের দর বেড়েছে ৮.৭৫ শতাংশ, ইস্টার্ন ‍লুব্রিকেন্টসের ৭.৪৯ শতাংশ, আনলিমা ইয়ার্নের ৫.৫৩ শতাংশ, জাহিনটেক্সের ৫.১২ শতাংশ, ডেল্টা ব্র্যাক হাউজিংয়ের ৪.৫৬ শতাংশ, আইসিবি এমপ্লয়ার্স প্রভিডেন্ড মিউচ্যুয়াল ফান্ড ওয়ান স্কিম ওয়ানের ৪.৪৮ শতাংশ, ব্রিটিশ আমেরিকান টোবাকো ৩.৯১ শতাংশ, কাশেম ড্রাইসেলসের ৩.৪১ শতাংশ এবং রংপুর ফাউন্ড্রির শেয়ারদর বেড়েছে ২.৪২ শতাংশ।

সিএসই: রোববার সিএসইতে ফু ওয়াং সিরামিকের শেয়ারদর ৯.৬০ শতাংশ বা ১.২০ টাকা বেড়ে গেইনারের শীর্ষে অবস্থান করে। সারাদিনে কোম্পানিটির মোট ৮০ হাজার ১৬৫টি শেয়ার ৫৯ বার হাতবদল হয়।

এইদিন কোম্পানিটির শেয়ারদর ১৩.৩০ টাকায় অপরিবর্তীত থাকে। গত এক বছরে কোম্পানিটির শেয়ারদর সর্বনিম্ন ছিল ১০.১০ টাকা এবং সর্বোচ্চ ছিল ১৫.১০ টাকা।

সিএসই’তে টপটেন গেইনারের শীর্ষে থাকা অন্যান্যের মধ্যে এইমস ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ডের দর বেড়েছে ৬.২৯ শতাংশ, আইএফআইল ইসলামিক মিউচ্যুয়াল ফান্ড ওয়ানের ৫ শতাংশ, আনলিমা ইয়ার্নের ৪.৬১ শতাংশ, ইউনিয় ক্যাপিটালের ৪.৬১ শতাংশ, ওয়াটা কেমিক্যালের ৪.৫৯ শতাংশ, ডেল্টা ব্র্যাক হাউজিংয়ের ৪.০৩ শতাংশ, এশিয়া প্যাসিফিক ইন্স্যুরেন্সের ৪.০৩ শতাংশ, কাশেম ড্রাইসেলসের ৩.৭০ শতাংশ এবং ফাস ফাইন্যান্সের শেয়ারদর বেড়েছে ৩.৩১ শতাংশ।

শেয়ারবাজারনিউজ/রু

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.