আজ: সোমবার, ১৫ এপ্রিল ২০২৪ইং, ২রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৪ঠা শাওয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

১৯ ফেব্রুয়ারী ২০১৬, শুক্রবার |

kidarkar

হলে ঘুমিয়েই দেখুন সিনেমা! (ভিডিও)

cenemaশেয়ারবাজার ডেস্ক: মনে করুন আপনি বিছানায় শুয়ে পপকর্ণ আর কোক খাচ্ছেন সাথে বড় পর্দায় সিনেমা দেখছেন। ভাবতে কেমন লাগছে? হ্যাঁ এমনই এক অভিনব আইডিয়ার প্রাচারণা চালিয়েছিলো সুইডেনের আসবাবপত্র নির্মাতা প্রতিষ্ঠান আইকেইএ। ‘সিনেমা অব লাভ’ নামের ওই প্রচারণা অংশ হিসেবে সুইডিশ প্রতিষ্ঠানটি রাশিয়ার মস্কোর কিনোস্টার ডিলাক্স সিনোমা হলকে তারা বানিয়েছিলো কিছুক্ষণ আগে আপনার কল্পিত সিনেমা হলের মতোই।

তারা সিনেমা হলটির সকল সিট সরিয়ে ১৭টি ডাবল বেড বসিয়েছিলেন হলটিত। সেখানকার সবগুলো বিছানায়ই ছিল আরামদায়ক ম্যাট্রেস, বালিশ এবং কম্বল।

অভিনব এ প্রচারণা সম্পর্কে বলতে গিয়ে আইকেইএ বলেছিলো, ভালোবাসা বাড়াতে কী করা প্রয়োজন এমন প্রশ্নের জরিপ চালিয়ে আমরা দেখতে পেয়েছি পাশাপাশি বেশি সময় কাটাতে চায় লোকজন। এরই অংশ হিসেবে লোকজনকে পাশাপাশি বেশি সময় কাটানোর সুযোগ করে দেয়ার জন্য এই প্রচারণা শুরু করেছেন তারা। এর আগে প্যারিসের অলিম্পিয়া মিউজিক হলকেও বিছানাবৃত করেছিলো প্রতিষ্ঠানটি।

আইডিয়াটা ভালো হলেও অনেকে শঙ্কা প্রকাশ করে বলেছেন  সিনেমা হলের পরিবেশ এবং আরাম লোকজনকে ঘুম পাড়িয়ে দেয় কিনা? ২০১৪ সালের ডিসেম্বরের ১৪ তারিখে শেষ হয়েছে তাদের এ প্রচারণা।

শেয়ারবাজারনিউজ/অ

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.