আজ: রবিবার, ২১ এপ্রিল ২০২৪ইং, ৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

২৭ ফেব্রুয়ারী ২০১৬, শনিবার |

kidarkar

অমিতাভ বচ্চনকে গেইলের ব্যাট উপহার

gayle batশেয়ারবাজার ডেস্ক: সম্পূর্ণ দুই জগতের দুই বাসিন্দা যে একে অন্যের ভক্ত হয়ে বসে আছেন তা কে জানতো! একজন বলিউডের মহা তারকা অমিতাভ বচ্চন। অপরজন আন্তর্জাতিক ক্রিকেটের অন্যতম মারকুটে ব্যাটসম্যান ক্রিস গেইল। সম্প্রতি গেইল তার একটি ব্যাট উপহার হিসেবে না পাঠালে হয়তো এমন সত্যটা আরো কিছুদিন থেকে যেত অজানাই।

শুক্রবার হঠাৎ অমিতাভের কাছে একটি ব্যাট পৌঁছায়। তাতে অটোগ্রাফ রয়েছে গেইলের। ততক্ষণে নিজের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টে ক্যারিবিয় ব্যাটসম্যান জানিয়ে দিয়েছেন, নিজের স্পার্টান ব্যাটটি কিংবদন্তী অমিতাভকে উপহার দিতে পেরে বেশ গর্ব অনুভব করছি। তার অভিনীত চলচ্চিত্র ও শৈলী অনেক ভালো লাগে আমার। এই তারকা অভিনেতার জন্য  রইল অনেক ভালোবাসা।

ফিরতি টুইটে অবশ্য কৃতজ্ঞতা জানাতে ভোলেননি অমিতাভ। তিনি বলেন, ‘ক্রিস গেইল, জানতামই না তুমি আমাকে চেন। ভারতীয় ছবির প্রতি তোমার যে ভালো লাগা আছে সেটাও একদম জানা ছিল না। আমরা ভারতীয়রাও তোমার খেলার অনেক বড় ভক্ত।’

ভারতের সবচেয়ে জনপ্রিয় ক্রিকেট টুর্নামেন্ট ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) বরাবরই অন্যতম সেরা ক্রিকেটার হিসেবে বিবেচিত গেইল। উপহার পেয়ে অমিতাভের কৃতজ্ঞতা পেয়ে জানিয়ে দিলেন, দেখা হবে ভারতে। কারণ আইপিএলের পরবর্তী আসর শুরু হতে খুব বেশি দেরি নেই।

শেয়ারবাজারনিউজ/রু

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.