আজ: বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪ইং, ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ৬ই জিলহজ, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

০৬ এপ্রিল ২০১৬, বুধবার |

kidarkar

প্রথম ম্যাচে বাংলাদেশের মুস্তাফিজ বনাম ভারতের মুস্তাফিজ

mustafijশেয়ারবাজার ডেস্ক:  প্রথমবারের মতো সানরাইজার্স হায়দরাবাদের হয়ে খেলতে ভারতে পৌছেছেন মুস্তাফিজ। চলতি মাসের ৯ তারিখে মুম্বাই ইন্ডিয়ান্স ও পুনে সুপার স্টার্সের ম্যাচ দিয়ে মাঠে গড়াবে আইপিএলের নবম আসর।

তবে মুস্তাফিজের মিশন শুরু হবে ১২ এপ্রিল থেকে। প্রথম ম্যাচেই বিরাট কোহলি ও ক্রিস গেইলদের মতো বিশ্বসেরা ব্যাটসম্যানদের সামনে পড়বেন এ ‘কাটার মাস্টার’।

১২ এপ্রিল বেঙ্গালুরুর এম চিন্নাস্বামী স্টেডিয়ামে মুখোমুখি হবে মুস্তাফিজের সানরাইজার্স হায়দরাবাদ ও রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। এই ম্যাচ দিয়েই মুস্তাফিজ মিশন শুরু করবেন আইপিএলের।

এছাড়া রয়েছেন দক্ষিণ আফ্রিকার এ বি ডি ভিলিয়ার্স ও অস্ট্রেলিয়ার শেন ওয়াটসন। অধিনায়ক হিসাবে মুস্তাফিজ পাচ্ছেন ভারতীয় ওপেনার শিখর ধাওয়ানকে। আছেন ছক্কার রাজা যুবরাজ সিং। অস্ট্রেলিয়ার মারকুটে টি২০ স্পেশালিস্ট ডেভিড ওয়ার্নারকে সতীর্থ হিসেবে পাচ্ছেন মুস্তাফিজ।

বল হাতে সঙ্গী হিসেবে পাবেন ভারতের আশিষ নেহরা, ভুবনেশ্বর কুমার ও নিউজিল্যান্ডের ট্রেন্ট বোল্টকে। এছাড়া উল্লেখযোগ্য খেলোয়াড় হিসাবে মুস্তাফিজের দলে রয়েছেন ইংল্যান্ডের ক্যাপ্টেন এউইন মরগ্যান, নিউজিল্যান্ডের কেন উইলিয়ামসন। সবচেয়ে মজার বিষয় হচ্ছে যাকে ভারতের মুস্তাফিজ বলা হয়, সেই বারিন্দর স্রানও রয়েছেন এই দলে।

শেয়ারবাজারনিউজ/মা

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.