আজ: রবিবার, ২১ এপ্রিল ২০২৪ইং, ৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

১৩ এপ্রিল ২০১৬, বুধবার |

kidarkar

টরন্টোতে বৈশাখী উৎসবের সাজ সাজ রব!

1423শেয়ারবাজার ডেস্ক: বাংলা নববর্ষ উপলক্ষে আসছে ১৬ ও ১৭ এপ্রিল টরন্টোতে দুইদিনব্যাপী বৈশাখী উৎসবের ডংকা এখন থেকে বাজতে শুরু করেছে। এ উপলক্ষে প্রতিদিন গ্র্যান্ড প্যালেস ব্যাঙ্কুয়েট হলে চলছে নানান প্রস্তুতি। আয়োজক কমিটির প্রধান শামীম চৌধুরি জানান, এ বছরের বৈশাখী আয়োজন হবে মনে রাখার মতো একটি আয়োজন।

বিভিন্ন সংগঠনের শতাধিক শিল্পীদের অংশগ্রহণ ছাড়াও অনুষ্ঠানে অংশ নিতে আসছেন পাঞ্জাবিওয়ালা খ্যাত শিরিন জাওয়াদ এবং কৃষ্ণ আইলা খ্যাত কায়া হাসান। এবারের আয়োজনের বিশেষ দিক হচ্ছে টরন্টো’র বৃহত্তর সাংস্কৃতিক ও সামাজিক সংগঠনগুলোর সম্মিলিত অংশগ্রহণ।

এ পর্যন্ত নগরীর যেসব সংগঠন বৈশাখী মেলায় অংশগ্রহণ এবং সহযোগিতায় এগিয়ে এসেছে সেগুলো হলো: বাংলাদেশ অ্যাসোসিয়েশন, জালালাবাদ অ্যাসোসিয়েশন, চট্টগ্রাম অ্যাসোসিয়েশন, বিয়ানীবাজার অ্যাসোসিয়েশন, খুলনা অ্যাসোসিয়েশন, সুনামগঞ্জ অ্যাসোসিয়েশন, সিলেট সদর অ্যাসোসিয়েশন, ইউনাইটেড ফোরাম অব কানাডা, হেরিটেজ বিয়োন্ড বর্ডারস, বাংলাদেশি কানাডিয়ান ফাউন্ডেশন, অপ্সরা উইমেনস ক্লাব, নোয়াখালী অ্যাসোসিয়েশন, উদীচী শিল্পীগোষ্ঠী অব কানাডা।
আয়োজক কমিটি সূত্রে জানা গেছে, গ্র্যান্ড ব্যাঙ্কুয়েট হলের দুইটি অডিটোরিয়ামে দুপুর থেকে রাত ১১টা পর্যন্ত একের পর এক অনুষ্ঠান চলবে। সূত্র: ইন্টারনেট।

শেয়ারবাজারনিউজ/রু

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.