আজ: শনিবার, ১৫ জুন ২০২৪ইং, ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ৮ই জিলহজ, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

২০ জুন ২০১৬, সোমবার |

kidarkar

মালয়েশিয়া ক্লাং মহানগর বিএনপির ইফতার অনুষ্ঠিত

Klangশেয়ারবাজার ডেস্ক: মালয়েশিয়া ক্লাং মহানগর বিএনপির আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল রোববার ক্লাং সিটির হোটেল আলিয়ার বলরুমে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। ক্লাং মহানগর বিএনপির সভাপতি মো. জাকির হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. তফাজ্জল সরকারের পরিচালনায় ইফতার-পূর্ব আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মালয়েশিয়া বিএনপির কেন্দ্রীয় কমিটির সভাপতি বাদলুর রহমান খান বাদল। বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন ঢাকা মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক সাবেক ভারপ্রাপ্ত মেয়র এম এ কাইয়ূম এবং মালয়েশিয়া বিএনপির সাধারণ সম্পাদক মোশাররাফ হোসেন।

আলোচনা সভায় বক্তারা বলেন, সম্প্রতি গণগ্রেপ্তার ও ক্রসফায়ার নিয়ে দেশের জনগণের ক্ষোভকে আড়াল করতেই লন্ডনে অবস্থানরত বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে কুৎসা রটানো হচ্ছে।

বিএনপির নেতারা বলেন, হত্যার জন্য হুমকি-ধমকি বাংলাদেশের শাসকদলের বৈশিষ্ট্য। উন্নত গণতান্ত্রিক দেশে এটি কোনোভাবেই সম্ভব নয়। এটি কেবল বাংলাদেশেই সম্ভব। লন্ডনে বসবাসকারী কোনো ব্যক্তি অন্যকে হত্যার হুমকি দিয়ে আইনের হাত থেকে রেহাই পাবেন না। বক্তারা আরো বলেন, বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের নামে মিথ্যা অপপ্রচার চালানো হচ্ছে।

আলোচনা সভা ও ইফতার মাহফিলে আরো উপস্থিত ছিলেন মালয়েশিয়া বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক ও বৃহত্তর চট্টগ্রাম জাতীয়তাবাদী ফোরামের সভাপতি এস এম জাহাঙ্গীর আলম, মালয়েশিয়া বিএনপির সহসাধারণ সম্পাদক ও জাতীয়তাবাদী ফোরামের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম মাহমুদ, সোহরাব হোসেন, আবদুল্লাহ আল মামুন লিটন।

মালয়েশিয়া বিএনপির সাংগঠনিক সম্পাদক মির্জা সালাহ উদ্দিন, মামুন বিন আবদুল মান্নান, মালয়েশিয়া যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি মনজু খান, আবুল কালাম, মো. জাফর, ক্লাং মহানগর বিএনপির সিনিয়র সহসভাপতি দিন ইসলাম, সহসাধারণ সম্পাদক মুহিবুর রহমান পলাশ, সাংগঠনিক সম্পাদক আওলাদ হোসেন,  রাওয়াং বিএনপির সভাপতি নজরুল ইসলাম মানিক, সাধারণ সম্পাদক খন্দকার কামরুল হাসান, ক্লাং যুবদলের সভাপতি শাহ আলম সরকার, সাধারণ সম্পাদক শাহাদত হোসেন রানা, সাংগঠনিক সম্পাদক শাহিন শেখ প্রমুখ।

ইফতারের আগে প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের আত্মার মাগফিরাত এবং বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া ও সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের দীর্ঘায়ু কামনা করে মোনাজাত করা হয়। মোনাজাতে দেশের শান্তি সমৃদ্ধি ও সাফল্য কামনা করা হয়।

শেয়ারবাজারনিউজ/রু

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.