আজ: শনিবার, ২৭ জুলাই ২০২৪ইং, ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে মহর্‌রম, ১৪৪৬ হিজরি

সর্বশেষ আপডেট:

২০ জুন ২০১৬, সোমবার |

kidarkar

ডিএসইতে লুজারের শীর্ষে অগ্রনী ইন্স্যুরেন্স, সিএসইতে তাকাফুল ইন্স্যুরেন্স

লুজারের শীর্ষেশেয়ারবাজার ডেস্ক: সপ্তাহের দ্বিতীয় কার্যদিবসে (২০ জুন) ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) লুজারের শীর্ষে অবস্থান করছে বীমা খাতের কোম্পানি অগ্রনী ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড। চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জে (সিএসই) একই অবস্থানে রয়েছে তাকাফুল ইন্স্যুরেন্স। ডিএসই ও সিএসই সূত্রে এ তথ্য পাওয়া গেছে।

ডিএসই: সোমবার ডিএসইতে অগ্রনী ইন্স্যুরেন্সের শেয়ারদর ৭.৯৭ শতাংশ বা ১.১০ টাকা কমে লুজারের শীর্ষে অবস্থান করছে। আজ এ কোম্পানির ৩ হাজার ৩৩৩টি শেয়ার ১০ বার হাতবদল হয়।

আজ এ কোম্পানির শেয়ারদর ১২.৬০ টাকা থেকে ১২.৮০ টাকা পর্যন্ত ওঠানামা করে সর্বশেষ ১২.৭০ টাকায় লেনদেন হয়। গত এক বছরে শেয়ারটির দর সর্বনিম্ন ছিল ১২.১০ টাকা এবং সর্বোচ্চ দর ছিল ২০.৩০ টাকা।

ডিএসই’তে টপটেন লুজারের তালিকায় থাকা অন্যান্যের মধ্যে ডোরিন পাওয়ারের দর কমেছে ৪.৭৮ শতাংশ, ফার্স্ট বাংলাদেশ ফিক্সড ইনকাম ফান্ডের ৪.৬৯ শতাংশ, কাশেম ড্রাইসেলসের ৪.২৬ শতাংশ, ওরিয়ন ইনফিউশনের ৪.১৬ শতাংশ, সাইফ পাওয়ারটেকের ৩.৫১ শতাংশ, এক্সিম ব্যাংক ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ডের ৩.৩৯ শতাংশ, এইচ আর টেক্সটাইলের ৩.৩২ শতাংশ, পদ্মা লাইফের ৩.২৪ শতাংশ এবং বেক্সিমকো সিনথেটিকের দর কমেছে ৩.৩২ শতাংশ।

সিএসই: সোমবার সিএসই’তে তাকাফুল ইন্স্যুরেন্সের শেয়ারদর ৯.৮৬ শতাংশ বা ১.৪০ টাকা কমে লুজারের শীর্ষে অবস্থান করছে। সারাদিনে এর ১ হাজার ১৮১টি শেয়ার ১ বার হাত বদল হয়েছে।

আজ এ কোম্পানির শেয়ারদর ১২.৮০ টাকায় অপরিবর্তীত থাকে। গত এক বছরে শেয়ারটির দর সর্বনিম্ন ছিল ১২.৫০ টাকা এবং সর্বোচ্চ দর ছিল ২০ টাকা।

টপটেন লুজারের তালিকায় থাকা অন্যান্যের মধ্যে প্রভাতী ইন্স্যুরেন্সের দর কমেছে ৮ শতাংশ, ওসমানিয়া গ্লাসের ৬.২৫ শতাংশ, এইচ আর টেক্সটাইলের ৫.৯৫ শতাংশ, পদ্মা লাইফের ৫.৯৫ শতাংশ, প্রগতী ইন্স্যুরেন্সের ৪.৮৯ শতাংশ, ফারইস্ট ফাইন্যান্সের ৪.৮২ শতাংশ, ওয়াটা কেমিক্যালের ৪.৭৩ শতাংশ, কাশেম ড্রাইসেলসের ৪.৪৮ শতাংশ এবং ওরিয়ন ইনফিউশনের শেয়ারদর কমেছে ৪.১৮ শতাংশ।

শেয়ারবাজারনিউজ/রু

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.